সর্বশেষ
Home / উপজেলার খবর / কোটচাঁদপুরে জাতীয় মৎস্য সপ্তাহের উদ্বোধন র‌্যালী আলোচনা সভা ও মৎস্য পোনা অবমুক্ত

কোটচাঁদপুরে জাতীয় মৎস্য সপ্তাহের উদ্বোধন র‌্যালী আলোচনা সভা ও মৎস্য পোনা অবমুক্ত

আজিজুল হক প্রতিনিধিঃ ঝিনাইদহের কোটচাঁদপুর উপজেলা সিনিয়র মৎস্য কর্মকর্তার কার্যালয়ের উদ্যোগে বৃহস্পতিবার জাতীয় মৎস্য সপ্তাহ-২০১৮ শুভ উদ্বোধন করা হয়।
এবারের মৎস্য সপ্তাহের প্রতিপাদ্য বিষয় “স্বয়ংসম্পূর্ণ মাছে দেশ, বঙ্গবন্ধুর বাংলাদেশ” এ উপলক্ষে সকালে উপজেলা নির্বাহী অফিসার নাজনীন সুলতানার নেতৃত্বে উপজেলা পরিষদ প্রাঙ্গন থেকে বর্ণাঢ্য এক র‌্যালী বের হয়। র‌্যালীটি শহরের বক চত্বর প্রদক্ষীন করে একই স্থানে শেষ হয়।

 

পরে উপজেলা অডিটোরিয়ামে উপজেলা নির্বাহী অফিসার নাজনীন সুলতানার সভাপতিত্বে আলোচনাসভা অনুষ্ঠিত হয়। এতে বিশেষ অতিথি ছিলেন, সাবদারপুর ইউ,পি চেয়ারম্যান মোঃ নওশের আলী, মুক্তিযোদ্ধা কমান্ডার মোঃ তাজুল ইসলাম, আওয়ামীলীগ নেতা শহীদুজ্জামান সেলিম।

 

উপজেলা সিনিয়র মৎস্য কর্মকর্তার কার্যালয়ের পরামর্শ ও সহযোগীতা নিয়ে উপজেলার সফল মৎস্য চাষী খলিলুর রহমান ও শীতল মন্ডল আলোচনা অনুষ্ঠানে তাদের অভিজ্ঞতা তুলে ধরেন।

 

আলোচনাসভার শুরুতে সূচনা বক্তব্য রাখেন উপজেলা সিনিয়র মৎস্য কর্মকর্তা সঞ্জয় কুমার। আলোচনা সভাশেষে উপজেলা পরিষদ পুকুরে নির্বাহী অফিসার নাজনীন সুলতানা পোনা মাছ অবমুক্ত করেন। মৎস্য সপ্তাহ সফল করার লক্ষে বুধবার সিনিয়র মৎস্য কর্মকর্তার কার্যালয়ের সাংবাদিক সম্মেলনের আয়োজন করা হয়।

প্রিন্ট

About এডমিন

Check Also

আ.লীগের সঙ্গে ইসলামি দল বেশি

প্রচলিত ধারণা, ইসলামপন্থী দলের ভোট বিএনপির দিকে বেশি যায় ইসলামপন্থী ভোটব্যাংকের দিকে নজর আ. লীগ …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *