সর্বশেষ
Home / বিশেষ সংবাদ / কুড়ুলগাছি ফিল্মি স্টাইলে ঔষধ ব্যবসায়ীর কাছে চাঁদাদাবী হত্যার হুমকি: থানায় জিডি

কুড়ুলগাছি ফিল্মি স্টাইলে ঔষধ ব্যবসায়ীর কাছে চাঁদাদাবী হত্যার হুমকি: থানায় জিডি

কুড়ুলগাছি প্রতিনিধি: দামুড়হুদা উপজেলার কুড়ুলগাছি গ্রামের ওলি হোসেনের ছেলে কুড়ুলগাছি বাজারের বিশিষ্ট ঔষধ ব্যবসায়ী (ফার্মেসী) অা:সালামের নিকট ফিল্মী স্টাইলে ১ লক্ষ টাকা চাঁদা চেয়ে হত্যার হুমকি দিয়েছে দূবৃর্তরা।

বৃহস্পতিবার সকালে অা:সালামের বাড়ির গেটে একটি গিফ্ট বাক্সের মাধ্যমে চাঁদাদাবী ও হত্যার হুমকির চিঠি ,চাকু ও ১টি খেলনা পিস্তল রেখে অাসা সামগ্রী উদ্ধার করে পুলিশ। এই ঘটনায় অা:সালাম দামুড়হুদা মডেল থানায় একটি সাধারন ডায়েরী করেছেন।

স্থানীয় ও চিঠিসূত্রে জানা যায়, ‘চুয়াডাঙ্গার দামুড়হুদা উপজেলার কুড়ুলগাছি গ্রামের ঔষধ ব্যবসায়ী অা: সালাম প্রতিদিনের ন্যায় বাজারে নিজ প্রতিষ্ঠান থেকে ফিরে ঘুমিয়ে পড়ে। সকাল ৬টার দিকে ঘুম থেকে উঠে বাড়ির গেটে একটি গিফ্টের প্যাকেট দেখতে পাই। যেটির উপরে লেখা ছিল “খোল ভয় নেই” । বিষয়টি নিয়ে অা: সালাম ভূীতবোধ করেন এবং কার্পাসডাঙ্গা পুলিশ ক্যাম্পে বিষয়টি তাৎক্ষণিক জানান।

পুলিশ ঘটনাস্থলে পৌছে গিফ্টবাক্সের ভিতর থেকে ১টি চাকু,১টি খেলনা পিস্তল ও ১টি নোট বুক উদ্ধার করেন। নোট বুকটিতে অা:সালামের নিকট ১ লক্ষ টাকা চাঁদাদাবী করা হয় এবং কুড়ুলগাছি ফুটবল মাঠ সংলগ্ন শিমুল গাছের নিচে বৃহস্পতিবার রাত ৮টার সময় রেখে অাসতে বলা হয়। অারও বলা বিষয়টি কাউকে না জানাতে। যদি সে বিষয়টি প্রতিবেশী কিংবা পুলিশকে জানাই তাহলে তারা টাকা নেবে না বরং অা:সালামের বড় ছেলে অাতিক ও তার পরিবারকে মেরে ফেলার হুমকি দেওয়া হয়।

বিষয়টি নিয়ে অা:সালাম ও তার পরিবার অাশঙ্খার মধ্য দিন কাটাচ্ছেন। এই ঘটনায় অা:সালাম বৃহস্পতিবার দুপুরে দামুড়হুদা মডেল থানায় তার ও তার পরিবারের নিরাপত্তা চেয়ে একটি সাধারন ডায়েরী করেছেন।

প্রিন্ট

About এডমিন

Check Also

চুয়াডাঙ্গার বসুভান্ডারদহ সরকারী প্রাথমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক ও সভাপতির বিরুদ্ধে গাছ বিক্রির টাকা আত্নসাতের অভিযোগ!

ডিঙ্গেদহ প্রতিনিধি :চুয়াডাঙ্গা জেলা সদরের ৫৬ নং বসুভান্ডারদহ সরকারী প্রাথমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক আশাদুল আলম …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *