সর্বশেষ
Home / আইন-আদালত / কালীগঞ্জে ৪৮ ঘন্টার ব্যাবধানে মহিলা সহ দু’ মাদক ব্যাবসায়ীকে যাবজ্জীবন কারাদন্ড প্রদান

কালীগঞ্জে ৪৮ ঘন্টার ব্যাবধানে মহিলা সহ দু’ মাদক ব্যাবসায়ীকে যাবজ্জীবন কারাদন্ড প্রদান

এনামুল হক সিদ্দীক কালীগঞ্জ  থেকে : কালীগঞ্জের মাদক ব্যাবসায়ী লাল্টু লস্করকে মাদক মামলায় যাবজ্জীবন কারান্ডাদেশ দিয়েছেন আদালত। বুধবার দুপুরে ঝিনাইদহের অতিরিক্ত দায়রা জজ প্রথম আদালতের বিচারক গোলাম আযম এ আদেশ দেন। এ নিয়ে গত ৪৮ ঘন্টার ব্যাবধানে কালীগঞ্জের আরো এক আলোচিত মহিলা মাদক ব্যাবসায়ী লাভলী সহ দু’মাদক ব্যাবসায়ীকে যাবজ্জীবন কারান্ডাদেশ প্রদান করল আদালত।

মামলার বিবরণে জানা যায়, ২০০৬ সালের ২৬ অক্টোবর কালীগঞ্জ উপজেলার আড়পাড়া গ্রাম থেকে ২৫ বোতল ফেনসিডিলসহ লাল্টু লস্করকে আটক করে র‌্যাব। পরে তার বিরুদ্ধে কালীগঞ্জ থানায় একটি মাদক মামলা করা হয়। মামলার তদন্ত শেষে ওই বছরের ১৫ নভেম্বর লাল্টু লস্করের বিরুদ্ধে চার্জশিট দেয় মামলার তদন্তকারী কর্মকর্তা এস আই ফিরোজা কুলসুম।

বুধবার মামলাটির যুক্তিতর্ক ও শুনানি শেষেরায় ঘোষণা করেন বিচারক। মামলায় তাকে যাবজ্জীবন কারাদন্ড ও ১০ হাজার টাকা জরিমানা করা হয়েছে। অনাদায়ে আরও ১ বছরের কারাদন্ড প্রদাণ করা হয়। দন্ডিত লাল্টু লস্কর কালীগঞ্জ উপজেলার আড়পাড়া গ্রামের মৃত তাইজউদ্দিনের ছেলে। উল্লেখ্য গত রোববার ঝিনাইদহ আদালত অনুরুপ ভাবে কালীগঞ্জ শহরের আড়পাড়া গ্রামের আলোচিত মহিলা মাদক ব্যাবসায়ী লাভলীকে যাবজ্জীবন কারান্ডাদেশ দেয়। তার বিরুদ্ধে থানাতে প্রায় ৪০ টির অধিক মাদকের মামলা ছিল।

প্রিন্ট

About এডমিন

Check Also

‘বাংলাদেশে আমরাই বৈষম্য- নির্যাতনের শিকার’, বলছেন পুরুষ অধিকার কর্মীরা

বাংলাদেশে যখন হ্যাশট্যাগ মি-টু আন্দোলনের ঢেউ এসে লেগেছে, যৌন নিপীড়নের শিকার হবার অভিজ্ঞতা প্রকাশ করছেন …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *