সর্বশেষ
Home / খেলাধুলা / কালীগঞ্জে বঙ্গবন্ধু ও বঙ্গমাতা ফুটবল টুর্নামেন্টে মথনপুর সরকারী প্রাথমিক বিদ্যালয় চ্যাম্পিয়ন

কালীগঞ্জে বঙ্গবন্ধু ও বঙ্গমাতা ফুটবল টুর্নামেন্টে মথনপুর সরকারী প্রাথমিক বিদ্যালয় চ্যাম্পিয়ন

এনামুল হক সিদ্দীক কালীগঞ্জ থেকে : বঙ্গবন্ধু ও বঙ্গমাতা গোল্ডকাপ ফুটবল টুর্নামেন্ট ঝিনাইদহের কালীগঞ্জ হেলাই মডেল সরকারী প্রাথমিক বিদ্যালয়ের মাঠে অনুষ্ঠিত হয়েছে। এই খেলায় চ্যাম্পিয়ন হয়েছে বারোবাজার মথনপুর সরকারী প্রাথমিক বিদ্যালয়ের ছেলেদের ও মেয়েদেরদল।

গত ৪ জুলাই থেকে শুরু হওয়া এই খেলায় পৌরসভা পর্যায়ে ১২টি স্কুল, উপজেলা পর্যায়ে ৯ টি ইউনিয়নের মোট ১৬৮টি স্কুল বঙ্গবন্ধু ও বঙ্গমাতা গোল্ডকাপ ফুটবল টুর্নামেন্ট খেলায় অংশগ্রহন করে। কালীগঞ্জ পৌরসভার হেলাই সরকারী প্রাথমিক বিদ্যালয় মাঠে সবগুলো খেলা অনুষ্ঠিত হয়েছে।

মঙ্গলবার বঙ্গমাতা গোল্ডকাপ ফুটবল টুর্নামেন্টের ফাইনাল খেলায় ২-০ গোলে শলুয়া প্রাথমিক বিদ্যালয়কে পরাজিত করে কালীগঞ্জের বারোবাজার মথনপুর সরকারি প্রাথমিক বিদ্যালয় (মেয়ে দল) চ্যাম্পিয়ন এবং বঙ্গবন্ধু গোল্ডকাপ ফুটবল টুর্নামেন্টে নাটোপাড়া সরকারি প্রাথমিক বিদ্যালয়কে ৩-১ গোলে পরাজিত করে বারোবাজার মথনপুর সরকারি প্রাথমিক বিদ্যালয় (ছেলেদল) চ্যাম্পিয়ন হওয়ার গৌরব অর্জন করেছে। ছেলেদের হয়ে ১টি করে গোল করেন রিফাত ইসলাম, শাওন ও ফয়সাল এবং মেয়েদের হয়ে ১টি করে গোল করেন বৃষ্টি ও শিলা।

খেলা শেষে বিজয়ীদের চ্যাম্পিয়ন ট্রফি বিতরণ করেন অনুষ্ঠানের প্রধান অতিথি কালীগঞ্জ উপজেলা চেয়ারম্যান এস এম জাহাঙ্গীর সিদ্দিকী ঠান্ডু। আরও উপস্থিত ছিলেন উপজেলা সহকারী শিক্ষা অফিসার মোঃ শাহিনুর ইসলাম, শাহানুর ইসলাম, মনোয়ার হোসেন, হেলাই সরকারী প্রাথমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষিকা নাসিমা খাতুন, কালীগঞ্জ নিশ্চিন্তপুর সরকারি প্রাথমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক শামীমা খাতুন রিপাসহ অংশগ্রহনকারী বিদ্যালয়ের শিক্ষক ও ছাত্র-ছাত্রীরা। পুরস্কার বিতরণ অনুষ্ঠানে সভাপতিত্ব করেন, উপজেলা শিক্ষা অফিসার সালমা খাতুন।

প্রিন্ট

About এডমিন

Check Also

ডেনমার্কে কুরআন পুড়িয়ে উল্লাস প্রকাশ ও তাক্বী উসমানীর ওপর হামলাকারীদের দৃষ্টান্তমূলক শাস্তি চাই: ইসলামী আন্দোলন

পাকিস্তানের সাবেক বিচারপতি, ইসলামিক স্কলার আল্লামা তাকি উসমানির ওপর সন্ত্রাসী হামলার প্রতিবাদে ইসলামী শাসনতন্ত্র ছাত্র …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *