সর্বশেষ
Home / নারী / কালীগঞ্জে দুঃস্থ ও গরীবদের মাঝে বিনামূল্যে কম্বল বিতরণ

কালীগঞ্জে দুঃস্থ ও গরীবদের মাঝে বিনামূল্যে কম্বল বিতরণ

Jhenidah blanket distribution Photo 31-01-18সংবাদদাতা : ঝিনাইদহ কালীগঞ্জের মহেশ্চরচাঁদায় শীতার্ত দুঃস্থ-গরীবদের মাঝে কম্বল বিতরণ করা হয়েছে। মঙ্গলবার বিকেলে উপজেলার মহেশ্বরচাঁদা গ্রামে কার্ড মহিলা সমিতির উদ্যোগে ও ইসলামী ব্যাংক বাংলাদেশ লিঃ এর অর্থায়নে ১’শ জন দুঃস্থ-গরীবদের মাঝে বিনামূল্যে কম্বল বিতরণ করা হয়।

কার্ড মহিলা সমিতির সভাপতি, একাধিকবার বঙ্গবন্ধু জাতীয় কৃষি পুরস্কার ও জেলা জয়িতা মর্জিনা বেগমের সভাপতিত্বে অনুষ্ঠানে প্রধান অতিথি  ছিলেন ইসলামী ব্যাংক বাংলাদেশ লিমিটেড কালীগঞ্জ শাখার এ্যাসিট্যান্ট ভাইস প্রেসিডেন্ট ও শাখা প্রধান মোস্তাফিজুর রহমান। কম্বল বিতরণ অনুষ্ঠানে প্রধান অতিথি বলেন, ইসলামী ব্যাংক দূর্যোগ ব্যবস্থাপনা ও সামাজিক দায়বদ্ধতা তহবিল হতে প্রতি বছর কোটি কোটি টাকা জনসার্থে ব্যয় করে থাকে। তারই অংশ হিসেবে মর্জিনা বেগমের আবেদনের প্রেক্ষিতে এই কম্বল বিতরণ। তিনি মর্জিনা বেগমের  প্রসংশা করে বলেন, সে শুধু আপানদের গ্রামের গর্ব নয় সে  এই জেলার গর্ব।

সভাপতির সমাপনী বক্তব্যে মর্জিনা বেগম ইসলামী ব্যাংক বাংলাদেশ লিঃ এর মঙ্গল কামনাসহ ধন্যবাদ জানিয়ে পরিচালনা পর্ষদের সকলের দীর্ঘায়ু কামনা করেন। তিনি বলেন, সামাজিক কর্মকান্ডে নিয়োজিত থাকায় দেশ আমাকে অনেক কিছু দিয়েছে। একাধিকবার কৃষি পুরস্কার, বিদেশ সফর ও জেলা জয়িতা পুরস্কারও পেয়েছি। শুধু তাই নয়, উন্নয়ন মেলা ২০১৮ উদ্ভোধনী অনুষ্ঠানে মাননীয় প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনা ভিডিও কনফারেন্সের মাধ্যমে আমার সাথে কথা বলায় আমি নিজেকে ধন্য মনে করি। সবশেষে মর্জিনা বেগম প্রধানমন্ত্রীর দীর্ঘায়ু কামনা করেন।

প্রিন্ট

About এডমিন

Check Also

সময় খুব কম, দেরি করা যাবে না: ড. কামাল

জাতীয় আইনজীবী ঐক্যফ্রন্ট আয়োজিত আইনজীবীদের মহাসমাবেশে যোগ দিয়ে আওয়ামী লীগ সরকারের তীব্র সমালোচনা করেছেন গণফোরামের …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *