সর্বশেষ
Home / রাজনীতি / কালীগঞ্জে ঈদ উপলক্ষে আইন শৃংখলা কমিটির সভা অনুষ্টিত

কালীগঞ্জে ঈদ উপলক্ষে আইন শৃংখলা কমিটির সভা অনুষ্টিত

এনামুল হক সিদ্দীক : কালীগঞ্জ ঈদ উল ফিতর উপলক্ষে ও আইন শৃংখলা কমিটির মাসিক সভা অনুষ্ঠিত হয়েছে। সোমবার দুপুরে উপজেলা পরিষদ হল র”মে  প্রধান অতিথি ছিলেন ঝিনাইদহ-৪ আসনের মাননীয় সংসদ সদস্য ও উপজেলা আওয়ামীলীগের সাধারন সম্পাদক আনোয়ার”ল আজীম আনার। উপজেলা নির্বাহী অফিসার উত্তম কুমার রায়ের সভাপতিত্বে সভাতে বিেিশষ অতিথি ছিলেন, উপজেলা চেয়ারম্যান জাহাঙ্গীর সিদ্দিক ঠান্ডু।

সভাতে এমপি আনার বলেন, মুসলমান সম্প্রদায়ের বড় ধর্মীয় উৎসব পবিত্র ইদ উল ফিতর সমাগত। উৎসবটি যাহাতে শান্তিপূর্ণ পরিবেশে পালন করতে পারে এজন্য অইনশৃংখলা বাহিনী, জনপ্রতিনিধি সহ সকলের সহযোগিতা কামনা করেন। তিনি মাননীয় প্রধান মন্ত্রীকে ধন্যবাদ জানিয়ে বলেন, মাদক নিধন অভিযান ও নির্মূলে আমরা সবাই ওক্যবদ্ধ। যারা মাদকের সাথে যুক্ত থাকবে তাদের কোন তদবির করা যাবে না।

প্রশাসনকে উদ্দেশ্য করে আরো বলেন মাদক সেবী ও ব্যবসায়ীদের ধরে আইনের মাধ্যমে সাজা দেওয়ার ব্যবস্থা করতে হবে। এছাড়াও তিনি শহরের সৌন্দর্ষ বাড়াতে কালীগঞ্জের বালিহাটকে উন্মুক্ত মঞ্চ ও শহীদ মিনার তৈরী করার কথা বলেন। সভাতে অন্নান্যদের মধ্যে উপস্থিত ছিলেন, কালীগঞ্জ উপজেলার মহিলা ভাইস চেয়ারম্যান শাহানাজ পারভীন, থানার অফিসার্স ইনচার্জ মিজানুর রহমান, স্বাস্থ্য কর্মকর্তা হুসাইন শাফায়াত, ইউপি চেয়ারম্যান আয়ুব হোসেন, নাছির চৌধরী, মহিদুল ইসলাম মন্টু, নজর”ল ইসলাম ছানা, আলী হোসেন অপু, ইলিয়াস রহমান মিঠু, সোনারবাংলা ফাউন্ডেশনের নির্বাহী পরিচালক শিবু পদ বিশ্বাস,কালীগঞ্জ প্রেস ক্লাবের সাধারণ সম্পাদক এনামুল হক সিদ্দীক ও সাংবাদিক মানিক ঘোষ সহ উপজেলা কর্মকর্তারা। সভা যুব উন্নয়নের কর্মকর্তা মিজানুর রহমানের উপস্থিতে যুব ঋন প্রদান করা হয়।

প্রিন্ট

About এডমিন

Check Also

মাদকাসক্তরা বেপরোয়া নির্যাতনের শিকার পরিবারকে হুমকি-ধামকী দিচ্ছে: অবশেষে থানায় লিখিত অভিযোগ!

আতিকুজ্জামান:  জীবননগর লক্ষীপুরপ মাদকাসক্তরা বেপরোয়া নির্যাতনের শিকার পরিবারকে হুমকি। মাদকসেবনকারিদের বিরুদ্ধে প্রতিবাদ করায় প্রতিবাদিকে মাদকাসক্তরা …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *