সর্বশেষ
Home / মিডিয়ার খবর / কার্পাসডাঙ্গায় ব্যাংক কর্মকর্তা কর্তৃক সাংবাদিক লাঞ্চিত

কার্পাসডাঙ্গায় ব্যাংক কর্মকর্তা কর্তৃক সাংবাদিক লাঞ্চিত

tortureসংবাদদাতা: জনতা ব্যাংক বাংলাদেশ লিমিটেডের কার্পাসডাঙ্গা শাখার ম্যানেজার কর্তৃক  বেসরকারী টেলিভিশন চ্যানেল মোহনা টিভির চুয়াডাঙ্গা জেলা প্রতিনিধির ক্যামেরাম্যান  ও জাতীয় দৈনিক রুপবানীর জেলা প্রতিনিধি এবং দৈনিক চুয়াডাঙ্গার কুড়ুলগাছি প্রতিনিধি সালেকিন মিয়া সাগরকে মানসিকভাবে লাঞ্চিত করা হয়েছে ।বৃহস্পতিবার দুপুর ১২টা ১মিনিটে কার্পাসডাঙ্গা জনতা ব্যাংকে এই ন্যাক্কারজনক ঘটনাটি ঘটে।

এসময় ওই সাংবাদিককে ব্যাংকের ভিতর অাটকিয়ে ডাকািত মামলায় ফাসানোর জন্য পুলিশকে খবর দেওয়ার চেষ্টা করে ব্যার্থ হয়।

সংবাদকর্মী সালেকিন মিয়া সাগর
জানান, দুপুরে পল্লী বিদুৎ সমিতির বিদুৎ বিল দিতে গিয়ে লাইনে দাড়িয়ে থাকেন তিনি। এসময় দুপুর ১২টা বেজে যাওয়ায় বিল নিবেন না বলে সাফ জানিয়ে দেয়। বিল নেওয়ার জন্য ম্যানেজারকে  অনেক অনুরোধ করলে তিনি অামার সাথে খারাপ ব্যবহার করেন।এবং অামাকে ব্যাংকের ভিতর অাটকিয়ে রেখে ডাকাতি মামলায় ফাসাবে বলে হুমকি দেয় ব্যাংকের কর্মকর্তারা। এসময় হাসান নামের একজন অামাকে গেটের তালা খুলে বাহিরে বেরিয়ে অাসতে সহযোগীতা

এদিকে খোজ নিয়ে জানা গেছে, জনতার ব্যাংকের সব কর্মকর্তার অাচরন খুবই খারাপ। তারা সাধারন গ্রাহকদের সাথে অসদাচরন করেন নিত্যদিন। কার্পাসডাঙ্গা বাজারের ব্যবসায়ী ইমতিয়াজ অাহমেদ রাজু জানান, জনতা ব্যাংক কার্পাসডাঙ্গা শাখার ম্যানেজারসহ সকল কর্মকর্তার অাচরন খুবই খারাপ।নিত্যদিন কাউকে না কাউকে লাঞ্চনার শিকার হতে হয়। অার বিদুৎ বিল নিয়ে তো লাঞ্চিত হয় প্রতিদিন অনেকেই। নিত্যদিনের এই লাঞ্চনার শিকার এড়াতে প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহনের দাবী ভুক্তভোগীসহ সাধারন সচেতন মহলের।

প্রিন্ট

About এডমিন

Check Also

চুয়াডাঙ্গার জীবননগরে সাংবাদিক পরিচয়দানকারী তাজু ইয়াবাসহ আটক

রিফাত রহমান: চুয়াডাঙ্গার জীবননগর উপজেলা শহর থেকে পুলিশ মাদকবিরোধী অভিযান চালিয়ে ৫২ পিস ইয়াবা ও …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *