সর্বশেষ
Home / অপরাধ-দুর্নীতি / কক্সবাজার থেকে চুয়াডাঙ্গার মুদি দোকানে প্রতারণা করতে এসে বেকায়দায়

কক্সবাজার থেকে চুয়াডাঙ্গার মুদি দোকানে প্রতারণা করতে এসে বেকায়দায়

চুয়াডাঙ্গায় এক প্রতারককে ধরে গণধোলাই দেয়া হয়েছে। জেলা শহরের এক মুদি দোকানে মালামাল কিনে প্রতারণার সময় হাতেনাতে ধরা পড়েন ওই প্রতারক। তাকে রক্তাক্ত জখম অবস্থায় পুলিশ উদ্ধার করে। তাকে হাসপাতালে প্রাথমিক চিকিৎসা দেয়ার পর আদালতে সোপর্দ করা হয়। প্রতারক সোনা আলী কক্সবাজার জেলার উখিয়া থানার পাগলির বিল এলাকার মৃত আলী আহমদের ছেলে।

পুলিশসূত্রে জানা গেছে, প্রতারক সোনা আলী (৫৮) গতকাল মঙ্গলবার সকাল সাড়ে ১০টার দিকে চুয়াডাঙ্গা জেলা শহরের বড়বাজারস্থ ছানোয়ার হোসেন মিয়ার মুদি দোকানে ৪৬ হাজার ৭শ’ টাকার মালামাল কেনেন। কিন্তু টাকা পরিশোধ না করেই মুদি দোকান থেকে ৫ হাজার টাকা চান অন্য বাজার থেকে কিছু মালামাল কেনার জন্য। প্রতারক জানান, ব্যাংক থেকে টাকা তুলে পরে দিচ্ছি। বিষয়টি নিয়ে মুদি দোকানির সন্দেহ হয়। তারা চেক দেখতে চাইলে সোনা আলী দেখাতে ব্যর্থ হন।

তখনই প্রতারকের মুখোশ খুলে যায়। এসময় মাছের বাজারের কয়েকজন মাছ ব্যবসায়ী ওই প্রতারককে শনাক্ত করেন। তারা জানান, এই প্রতারক মাস দুয়েক আগেও চুয়াডাঙ্গা থেকে ২৭ হাজার টাকার মাছ প্রতারণা করে নিয়ে পালিয়েছিলো। প্রতারককে শনাক্ত করার পর পরই ক্ষুব্ধ ব্যবসায়ীরা সোনা আলীকে গণপিটুনি দেয়। তাকে রক্তাক্ত অবস্থায় পুলিশ উদ্ধার করে।

চুয়াডাঙ্গা সদর থানার ওসি দেলোয়ার হোসেন খাঁন জানান, প্রতারকের বিরুদ্ধে মামলা দিয়ে আদালতে সোপর্দ করা হয়েছে।

প্রিন্ট

About এডমিন

Check Also

প্রচারণার পেরেক ঠুকে প্রতিনিয়ত গাছের সর্বনাশ: চুয়াডাঙ্গা-২ আসনের রাজনীতি এখন গাছে গাছে!

সাইদুল ইসলাম: চুয়াডাঙ্গা-২ আসন আগামী জাতীয় সংসদ নির্বাচনকে সামনে রেখে ব্যাপক সরগরম হয়ে উঠেছে। আওয়ামীলীগ, …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *