সর্বশেষ
Home / রাজনীতি / ওলামা মাশায়েখ ও রোজাদার মুসল্লীদের সাথে ইফতার করলেন চুয়াডাঙ্গা-১ আসনে আওয়ামীলীগের মনোনয়ন প্রত্যাশী ডা. মাহবুব হোসেন মেহেদী

ওলামা মাশায়েখ ও রোজাদার মুসল্লীদের সাথে ইফতার করলেন চুয়াডাঙ্গা-১ আসনে আওয়ামীলীগের মনোনয়ন প্রত্যাশী ডা. মাহবুব হোসেন মেহেদী

স্টাফ রিপোর্টার: ওলামা মাশায়েখ ও রোজাদার মুসল্লীদের সাথে ইফতার করেছেন জেলা আওয়ামীলীগের স্বাস্থ্য ও পরিবার কল্যাণ বিষয়ক সম্পাদক চুয়াডাঙ্গা-১ আসনে আওয়ামীলীগের মনোনয়ন প্রত্যাশী বিশিষ্ঠ অর্থোপেডিক সার্জন প্রফেসর ডা. মাহবুব হোসেন মেহেদী। গতকাল শুক্রবার সন্ধ্যায় শহরের রেলবাজার ওয়াইছি মসজিদে এই ইফতার মাহফিল অনুষ্ঠিত হয়। দোয়া পরিচালনা করেন ওয়াইছি জামে মসজিদের ইমাম হাফেজ মাওলানা শিহাব উদ্দিন ।

ইফতার মাহফিলে অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন , চুয়াডাঙ্গা প্রেসক্লাবের সাধারণ সম্পাদক রাজীব হাসান কচি, বাংলাদেশ সাংবাদিক সমিতি চুয়াডাঙ্গা ইউনিটের সভাপতি রফিকুল ইসলাম ও সাধারণ সম্পাদক শাহ আলম সনি , জেলা আওয়ামী লীগের কৃষি বিষয়ক সম্পাদক দৈনিক আকাশ খবরের সম্পাদক – প্রকাশক তছিরুল আলম মালিক ডিউক, দৈনিক মানবজমিনের সাবেক জেলা প্রতিনিধি সুলতানুল আযম মালিক, জেলা মুক্তিযোদ্ধা সংসদের সাবেক ইউনিট কমা-ার আবু হোসেন ,বীর মুক্তিযোদ্ধা হাশেম আলী , বীর মুক্তিযোদ্ধা সিরাজুল ইসলাম ,জেলা যুবলীগের সাবেক সভাপতি অ্যাডভোকেট শফিকুল ইসলাম শফি ও যুবলীগ নেতা বজলুর রহমান প্রমুখ ।

ইফতারের আগে ডা. মাহবুব হোসেন মেহেদী উপস্থিত ওলামা মাশায়েখ ও রোজদার মুসল্লীদের উদ্দেশ্যে বলেন, আগামী জাতীয় সংসদ নির্বাচনে তিনি আওয়ামী লীগের মনোনয়ন প্রত্যাশা করেন। এজন্য সকলের কাছে তিনি দোয়া চান।

প্রিন্ট

About এডমিন

Check Also

চুয়াডাঙ্গার জীবননগরে সাংবাদিক পরিচয়দানকারী তাজু ইয়াবাসহ আটক

রিফাত রহমান: চুয়াডাঙ্গার জীবননগর উপজেলা শহর থেকে পুলিশ মাদকবিরোধী অভিযান চালিয়ে ৫২ পিস ইয়াবা ও …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *