সর্বশেষ
Home / স্বাস্থ্য / এন্টি টোব্যাকো মিডিয়া এলায়েন্স (আত্মা) খুলনা বিভাগীয় পিরিয়ডিক সভা অনুষ্ঠিত

এন্টি টোব্যাকো মিডিয়া এলায়েন্স (আত্মা) খুলনা বিভাগীয় পিরিয়ডিক সভা অনুষ্ঠিত

রিফাত রহমান: এন্টি টোব্যাকো মিডিয়া এলায়েন্স (আত্মা) খুলনা বিভাগীয় পিরিয়ডিক সভা অনুষ্ঠিত হয়েছে। ২০ জানুয়ারি রবিবার বেলা ১১টায় এন্টি টোব্যাকো মিডিয়া এলায়েন্স (আত্মা) খুলনা বিভাগীয় সচিবালয় ঝিনাইদহের এইড কমপ্লেক্স মিলনায়তনে এ পিরিয়ডিক সভা অনুষ্ঠিত হয়।

সভায় সভাপতিত্ব করেন আত্মার সভাপতি সাংবাদিক এম. সাইফুল মাবুদ। সভার শুরুতেই গত সভার সিদ্ধান্ত পাঠ ও অনুমোদন করা হয়। সভায় উপস্থিত সদস্যগণ তাদের স্ব স্ব জেলার আত্মার কার্যক্রমের অগ্রগতি তুলে ধরেন।

সভায় উপস্থিত ছিলেন, ঝিনাইদহ প্রেসক্লাবের সভাপতি ও ইটিভি এবং জনকন্ঠের নিজস্ব সংবাদদাতা এম. রায়হান, বাংলাভিশন টিভির ঝিনাইদহ প্রতিনিধি আসিফ ইকবাল মাখন, দৈনিক ভোরের ডাকের ঝিনাইদহ প্রতিনিধি আব্দুল হাই, কুষ্টিয়া থেকে প্রকাশিত দৈনিক মাটির পৃথিবীর সম্পাদক এম.এ.জিহাদ, দৈনিক নবচেতনার ঝিনাইদহ প্রতিনিধি সাজ্জাদ আহম্মেদ, ডিবিসি নিউজ ঝিনাইদহ প্রতিনিধি আব্দুর রহমান মিল্টন, দৈনিক মাথাভাঙ্গার ডিঙ্গেদহ প্রতিনিধি ইলিয়াস হোসেন, এটিএন বাংলার ঝিনাইদহ প্রতিনিধি নিজাম জোয়ারদার, জিটিভি ও বণিক বার্তার চুয়াডাঙ্গা জেলা প্রতিনিধি রিফাত রহমান, যমুনা টিভি ও দি ইনডিপিনডেন্ট পত্রিকার ঝিনাইদহ প্রতিনিধি আহমেদ নাসিম আনসারী ও কালের কন্ঠের ঝিনাইদহ প্রতিনিধি এম. সাইফুল মাবুদ।

সভায় সকলের সম্মতিতে ‘দেবী’ সিনেমাতে আইন লংঘন করে তামাকজাত দ্রব্যের ব্যবহার, বিভিন্ন কৌশলে তামাক কোম্পানী কর্তৃক তামাকজাত দ্রব্যের বিজ্ঞাপন ও প্রচারণার বিরূদ্ধে মানববন্ধনের সিদ্ধান্ত গ্রহণের করা হয়।

প্রিন্ট

About এডমিন

Check Also

জীবননগরে ভালোবাসায় সিক্ত হলেন যশোরের জেলা প্রশাসক আব্দুল আওয়াল

জীবননগর প্রতিনিধিঃ জীবননগরে রাজনৈতিক, সুধী, সাংবাদিক ও স্থানীয় সাধারণ জনগনের ভালোবাসায় সিক্ত হলেন জীবননগর উপজেলার …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *