সর্বশেষ
Home / রাজনীতি / একাদশ জাতীয় সংসদ নির্বাচনকে সামনে রেখে দেশ ক্রমেই ঘোলাটে হচ্ছে : মুফতী সৈয়দ ফয়জুল করীম

একাদশ জাতীয় সংসদ নির্বাচনকে সামনে রেখে দেশ ক্রমেই ঘোলাটে হচ্ছে : মুফতী সৈয়দ ফয়জুল করীম

ইসলামী আন্দোলন বাংলাদেশ-এর নায়েবে আমীর মুফতী সৈয়দ মুহাম্মদ ফয়জুল করীম বলেছেন, একাদশ জাতীয় সংসদ নির্বাচনকে সামনে রেখে দেশ ক্রমেই ঘোলাটে হচ্ছে। সকলেরই একটি প্রশ্ন নির্বাচন হবে কিনা বা হলেও কিভাবে হবে। বর্তমান সরকারের অধীনে নির্বাচন হলে কখনও সুষ্ঠু ও নিরপেক্ষ হবে না, এটা একজন পাগলও বুঝে। তাই নির্বাচন হতে হবে নির্বাচনকালীন সরকারের অধীনে।

নিরপেক্ষ ও গ্রহণযোগ্য নির্বাচনের দাবি মেনে নিয়ে দেশকে অনিশ্চিত অবস্থা থেকে রক্ষা করুন। নির্বাচনকালীন সরকার ব্যবস্থা প্রবর্তণ এবং তফসীলের পূর্বে সংসদ ভেঙ্গে দিয়ে নির্বাচন দিন। তিনি বলেন, নির্বাচন কমিশন পূনর্গঠন করতে হবে। দেশবাসির প্রত্যাশা চলমান রাজনৈতিক সঙ্কট থেকে দেশকে রক্ষা করে নিরপেক্ষ নিবৃাচনের ব্রবস্থা করুন।

আজ বিকেলে ইসলামী আন্দোলন বাংলাদেশ সিলেট জেলা ও মহানগরের উদ্যোগে শহরের রেজিষ্ট্রার মাঠে আয়োজিত বিশাল জনসভায় প্রধান অতিথির বক্তব্যে তিনি একথা বলেন। দুর্নীতি, দুঃশাসন, সন্ত্রাস ও মাদকমুক্ত কল্যাণরাষ্ট্র প্রতিষ্ঠাসহ অবাধ, সুষ্ঠু নিরপেক্ষ ও গ্রহণযোগ্য নির্বাচন অনুষ্ঠানের দাবিতে অনুষ্ঠিত জনসভায় বিশেষ অতিথির বক্তব্য রাখেন দলের যুগ্ম মহাসচিব মাওলানা গাজী আতাউর রহমান, কেন্দ্রীয় নেতা, প্রফেসর ডা. মোয়াজ্জেম হোসেন খান, ইশা ছাত্র আন্দোলন এর কেন্দ্রীয় সহ- সভাপতি শেখ মুহাম্মাদ সাইফুল ইসলাম। মাওলানা রেদওয়ানুল হক চৌধুরীর সভাপতিত্বে অনুষ্ঠিত জনসভায় বক্তব্য রাখেন নগর আন্দোলনের সভাপতি আলহাজ্ব নজীর আহমাদ, ডা. রিয়জুল ইসলামসহ নগর ও জেলা নেতৃবৃন্দ।

মুফতী ফয়জুল করীম বলেন, নির্বাচনী লেভেল প্লেয়িং ফিল্ড তৈরি করে গণমাধ্যমে সবাইকে সমান সুযোগ দিতে হবে। নির্বাচনে ইভিএম ব্যবহার করে ডিজিটাল কারচুপির চক্রান্ত বন্ধ করতে হবে। তিনি বলেন, রাজনৈতিক নৈরাজ্য ও প্রতিহিংসার আগুন যেভাবে ধেয়ে আসছে, তা যদি নির্মূল করা না যায় তাহলে বিভিন্ন সংঘাতপূর্ণ দেশের মত আমাদের দেশেও গৃহযুদ্ধের পরিস্থিতি সৃষ্টি হতে পারে। তিনি ইসলামী শাসন প্রতিষ্ঠায় সকলকে হাতপাখায় ভোট দেয়ার আহ্বান জানান।

প্রিন্ট

About এডমিন

Check Also

ঝিনাইদহে পৃথক সড়ক দুর্ঘটনায় ২জন নিহত আহত একজন

ঝিনাইদহ সংবাদদাতাঃ ঝিনাইদহে পৃথক দুটি সড়ক দুর্ঘটনায় দুই জনের মৃত্যু ঘটেছে। আহত হয়েছে একজন। সোমবার …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *