সর্বশেষ
Home / সংগঠন সংবাদ / ইসলাম ছাড়া দুর্নীতি, মাদকমুক্ত সমাজ বিনির্মাণ সম্ভব নয়: মাওলানা এবিএম জাকারিয়া

ইসলাম ছাড়া দুর্নীতি, মাদকমুক্ত সমাজ বিনির্মাণ সম্ভব নয়: মাওলানা এবিএম জাকারিয়া

ইসলামী আন্দোলন বাংলাদেশ ঢাকা মহানগর দক্ষিণ সেক্রেটারী মাওলানা এবিএম জাকারিয়া বলেছেন, যে কোনো মূল্যে পীর সাহেব চরমোনাই আহুত আগামী ৫ অক্টোবরের ঐতিহাসিক সোহরাওয়ার্দী উদ্যানের জাতীয় মহাসমাবেশ সফল করতে হবে। এ মহাসমাবেশ দুর্নীতি, সন্ত্রাস ও মাদকমুক্ত কল্যাণ রাষ্ট্র প্রতিষ্ঠায় মাইলফলক হয়ে থাকবে। তাই মহাসমাবেশকে স্মরণকালের সর্ববৃহৎ মহাসমাবেশে রূপ দিতে হবে। কেননা ইসলাম ছাড়া দুর্নীতি ও মাদকমুক্ত সমাজ গঠন সম্ভব নয়।

তিনি আজ ঢাকা-৮ আসনের নির্বাচন পরিচালনা কমিটির সভায় প্রধান অতিথির বক্তব্যে উপরোক্ত কথা বলেন। নির্বাচন পরিচালনা কমিটির আহ্বায়ক বীর মুক্তিযোদ্ধা জনাব আবুল কাশেম সাহেবের সভাপতিত্বে অন্যান্যের মধ্যে বক্তব্য রাখেন, শাহজাহানপুর থানা সভাপতি মাওলানা আবু ইউসুফ, পল্টন থানা সভাপতি কবির হোসেন খোকন, মতিঝিল থানা সেক্রেটারী মাওলানা এমাদুল হক, শাহবাগ থানার বামুক সাধারণ সম্পাদক মান্নু প্রমুখ।

বক্তারা বলেন, বর্তমান সরকার ও নির্বাচন কমিশনের অধীনে সুষ্ঠু নির্বাচন সম্ভব নয়। তাই তফসিল ঘোষণার পূর্বেই সংসদ ভেঙ্গে দিতে হবে এবং নির্বাচন কমিশন পুনঃগঠন করতে হবে। অন্যথায় আন্দোলনের মাধ্যমে দাবী আদায় করা হবে।

প্রিন্ট

About এডমিন

Check Also

চুয়াডাঙ্গায় এডাব আয়োজনে সম-নাগরিকত্ব শীর্ষক সেমিনার অনুষ্ঠিত

রিফাত রহমান :বাংলাদেশে কর্মরত বেসরকারী উন্নয়ন সংস্থা সমুহের সমন্বয়কারী প্রতিষ্ঠান এডাব চুয়াডাঙ্গা জেলা শাখার আয়োজনে …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *