সর্বশেষ
Home / রাজনীতি / বি এন পি / আল্লাহ্ আর জনগণ ছাড়া নিবন্ধন বাতিলের ক্ষমতা কারও নেই : ফারুক

আল্লাহ্ আর জনগণ ছাড়া নিবন্ধন বাতিলের ক্ষমতা কারও নেই : ফারুক

0591ডেস্ক রিপোর্ট: বিএনপির চেয়ারপারসনের উপদেষ্টা জয়নাল আবেদীন ফারুক বলেছেন, ওবায়দুল কাদেরের বক্তব্যের মধ্য দিয়ে প্রমাণিত হয় তারা বিএনপির বিরুদ্ধে ষড়যন্ত্র করছেন। তিনি বলছেন, বিএনপিকে নির্বাচনে আসতেই হবে। তিনি কি আমাদের দলের অতিরিক্ত মহাসচিব হয়েছেন যে আমাদের দলের ভিতরের সিদ্ধান্তও তিনি আগাম বলে দিচ্ছেন?
মঙ্গলবার দুপুরে জাতীয় প্রেসক্লাবের সামনে জাতীয়তাবাদী দেশ বাঁচাও মানুষ বাঁচাও আন্দোলন আয়োজিত গ্যাসের মূল্যবৃদ্ধির প্রতিবাদে আয়োজিত এক মানববন্ধনে তিনি এ প্রশ্ন রাখেন।
বিএনপি যাতে নির্বাচনে অংশগ্রহণ না করে সেজন্য সরকার ষড়যন্ত্র করছে মন্তব্য করে ফারুক বলেন, আওয়ামী লীগ জন্মগতভাবে ভোট চুরি ও গণতন্ত্র হত্যাকারী দল। আগামী সংসদ নির্বাচনে বিএনপি না এলে তাদের নিবন্ধন বাতিল করা হবে, একথা যারা বলছেন তারা বিএনপির বিরুদ্ধে ষড়যন্ত্র করছেন।
ক্ষমতাসীন দলের নেতারা ছলছাতুরি করে বিএনপিকে নির্বাচনের বাইরে রাখার ষড়যন্ত্র করছে। আমি তাদের বলতে চাই আল্লাহ্ আর জনগণ ছাড়া বিএনপির নিবন্ধন বাতিলের ক্ষমতা কারও নেই।
গ্যাসের মূল্যবৃদ্ধির প্রতিবাদ জানিয়ে তিনি আরও বলেন, এই সরকার জনবান্ধব সরকার নয়। জনবান্ধব সরকার কখনও জনমতের রায়কে উপেক্ষা করে গ্যাসের মূল্যবৃদ্ধি করতে পারে না। অবিলম্বে গ্যাসের দাম বাড়ানোর ঘোষণা প্রত্যাহার করুন।
প্রিন্ট

About এডমিন

Check Also

ভোটারহীন নির্বাচনের মাধ্যমে নির্বাচন ব্যবস্থার কবর রচিত হয়েছে: পীর সাহেব চরমোনাই

ইসলামী অন্দোলন বাংলাদেশ-এর আমীর মুফতি সৈয়দ মুহাম্মাদ রেজাউল করীম (পীর সাহেব চরমোনাই) বলেন, ভোটার ও …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *