সর্বশেষ
Home / অপরাধ-দুর্নীতি / আলমডাঙ্গা থানা পুলিশের অভিযানে ৩ ভয়ংকর চোরসহ গ্রেফতার -৬

আলমডাঙ্গা থানা পুলিশের অভিযানে ৩ ভয়ংকর চোরসহ গ্রেফতার -৬

রুহিতুল ইসলাম আলমডাঙ্গা : আলমডাঙ্গা থানা পুলিশ অভিযান চালিয়ে ৩ ভয়ংকর চোরসহ ৬ জনকে গ্রেফতার করেছেগত । শনিবার উপজেলার বিভিন্ন গ্রামে অভিযান চালিয়ে তাদের গ্রেফতার করে পুলিশ।্ গ্রেফতারকৃত ৬ জনকে গতকাল রবিবার আদালতে সোপর্দ করা হয়।
পুলিশ ও স্থানীয় সূত্রে জানা গেছে, গ্রেফতারকৃত ৩ চোর পৌরসভাসহ উপজেলার বেশ কয়েকটি চুরির সাথে সক্রিয়ভাবে জড়িত। দূর্লভপুর ক্যাম্পের আইসি জামাল উদ্দিন গত শনিবার রাতে অভিযান চালিয়ে দূর্লুভপুর গ্রামের আইনাল হকের ছেলে অত্র এলাকার সক্রিয় চোর মিলন ও তার সহযোগী একই গ্রামের লাল্টু মিয়ার ছেলে পিকুকে গ্রেফতার করে। একই রাতে ঝিনায়দাহ জেলার উদয়পুর গ্রামের আকমাল হোসেন ছেলে বেশ কিছুদিন আলমডাঙ্গা পৌরসভার পাশে ভাড়া বাড়িতে থাকে। সেখান থেকে বিভিন্ন চুরি নেতৃত্বে দেওয়া ও চুরির সাথে সক্রিয়ভাবে জড়িত থাকার কারণে থানা পুলিশ তাকে গ্রেফতার করে। গতকাল রবিবার তাদের চুরি মামলা আদালতে সোপর্দ করা হয়।
এদিকে ঘোলদাঁিড় ক্যাম্পের আইসি ইসলাম উদ্দিন দুই মাদকসেবীকে আটক করে থানায় নেয়। আটককৃতরা হলেন সোনাতনপুর গ্রামের হাবিল মন্ডলের ছেলে এলাহী ও বাবর আলীর ছেলে খালেক। ক্যাম্পের আইসি ইসলাম জানান, তারা নেশা করে রাস্তার উপর মাথলামো করতে ছিল। সেই সময় অবস্থায় তাদের আটক করা হয়। গতকাল রবিবার তাদের আদালতে সোপর্দ করা হয়।
অপরদিকে ওসমানপুর পুলিশ ক্যাম্পের আইসি ওসমানপুর গ্রামের দারজেল আলীর ছেলে আদালতের গ্রেফতারী পরোয়ানাভুক্ত আসামী বখতিয়ার হোসেনকে গ্রেফতার করে থানা নিয়ে আসে। গতকার তাকেও আদালতের মাধ্যমে জেল হাযতে পেরণ করা হয়।

প্রিন্ট

About এডমিন

Check Also

ঝিনাইদহে পৃথক সড়ক দুর্ঘটনায় ২জন নিহত আহত একজন

ঝিনাইদহ সংবাদদাতাঃ ঝিনাইদহে পৃথক দুটি সড়ক দুর্ঘটনায় দুই জনের মৃত্যু ঘটেছে। আহত হয়েছে একজন। সোমবার …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *