সর্বশেষ
Home / বিশেষ সংবাদ / আলমডাঙ্গায় রাতে চায়ের দোকানে আড্ডা ও উদ্যেশ্যেহীন ঘুরে বেড়ানো অর্ধশতাধিক শিক্ষার্থীকে আটকের পর অভিভাবকের জিম্মায় মুক্তি

আলমডাঙ্গায় রাতে চায়ের দোকানে আড্ডা ও উদ্যেশ্যেহীন ঘুরে বেড়ানো অর্ধশতাধিক শিক্ষার্থীকে আটকের পর অভিভাবকের জিম্মায় মুক্তি

আলমডাঙ্গা অফিস : সন্ধ্যার পর শহরের এখানে-ওখানে বিক্ষিপ্তভাবে ঘুরে বেড়ানো ও চা দোকানে বন্ধুরা মিলে আড্ডা দেওয়া স্কুল-কলেজপড়ুয়া ৫৯ জন ছাত্রকে ধরে থানায় নিয়েছে পুলিশ। শুক্রবার সন্ধ্যার পর থেকে পুলিশ আটকাভিযান শুরু করে আলমডাঙ্গা পৌর শহরে।

আটক শুরুর পর থেকে রাত ৯ টার ভেতরে একে একে আটকের সংখ্যা গিয়ে দাড়ায় ৫৯ জনে। আটকের খবর ছড়িয়ে পড়লে অভিভাবকরা থানা চত্বরে এসে ভীড় করতে থাকেন। এক সময় আটক ৫৯ জনের বিপরীতে থানা চত্বরে তাদের অভিভাবকের সংখ্যা দ্বিগুনেরও বেশী হয়ে যায়।

থানার অফিসার ইনচার্জ মুন্সী আসাদুজ্জামান আসাদ জানান, সন্ধ্যার পর ছাত্রদের পড়ার টেবিলে থাকার কথা। রাতে তাদের চায়ের দোকানে বসে আড্ডা দেওয়ার কথা না।

তিনি বলেন, স্কুলপড়–য়া ছাত্ররা রাতের বেলা চায়ের দোকনে বসে আড্ডা দেওয়া, এখানে-ওখানে উদ্যেশ্যেবিহীন ঘুরে বেড়ানো এটা একটি সামাজিক অবক্ষয়। এ ব্যাপারে অভিভাবকদেরও সচেতন হতে বলে তিনি জানান।

একই সময়ে এতগুলো ছাত্র আটকের ঘটনায় অভিভাবকদের মাঝে মিশ্র প্রতিক্রিয়া দেখা দিয়েছে। অনেকেই এতে পুলিশকে সাধুবাদ জানিয়েছেন। তারা বলেছেন, সন্ধ্যার পর ছাত্রদের বাড়ির বাইরে আড্ডা দেওয়া একেবারেই অনুচিৎ।

আবার কেউ কেউ অভিযোগের সুরে বলেছেন, শহরের একটি স্কুলে রাতে কোচিংয়ের ব্যবস্থা রাখায় শিক্ষার্থীদের বাড়ির বাইরে আসতে হয়। তারা বলেন, স্কুলটিতে রাতের কোচিং বন্ধ করারও ব্যবস্থা নেওয়া উচিৎ। পরে আটককৃতদের অভিভাবকের জিম্মায় মুক্তি দিয়েছে আলমডাঙ্গা থানার থানার অফিসার ইনচার্জ মুন্সী আসাদুজ্জামান আসাদ।

প্রিন্ট

About এডমিন

Check Also

ভোটারহীন নির্বাচনের মাধ্যমে নির্বাচন ব্যবস্থার কবর রচিত হয়েছে: পীর সাহেব চরমোনাই

ইসলামী অন্দোলন বাংলাদেশ-এর আমীর মুফতি সৈয়দ মুহাম্মাদ রেজাউল করীম (পীর সাহেব চরমোনাই) বলেন, ভোটার ও …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *