সর্বশেষ
Home / উপজেলার খবর / আলমডাঙ্গা / আলমডাঙ্গায় ট্র্যাক্টর উল্টে চালক নিহত

আলমডাঙ্গায় ট্র্যাক্টর উল্টে চালক নিহত

2ertআলমডাঙ্গা প্রতিনিধি: জেলার আলমডাঙ্গায় মজিবর মিয়ার ইটভাটায় মাটি ফেলার সময় ট্র্যাক্টর উল্টে তার চালক নিহত হয়েছেন। নিহতের নাম আবদুল আলিম । তিনি দামুড়হুদা উপজেলার পুরাতন বাস্তুপুর গ্রামের খোরশেদ আলমের ছেলে।
গত বৃহস্পতিবার আটকপাট ইট ভাটায় মাটি ফেলতে গেলে এই দূর্ঘটনা ঘটে।
পুলিশ ও প্রত্যক্ষদর্শীরা জানায়, চালক আলিম (৩০) মজিবর মিয়ার ইটভাটায় মাটির ভাড়া মারতেন।
এদিন সকালে মাটি বোঝাই ট্রাক্টর নিয়ে মাটির গাদায় উঠলে ট্রাক্টরের টলি মাটিতে দেবে তা উল্টে যায়। এ সময় ইঞ্জিনের নিচে চাপা পড়ে তিনি ঘটনাস্থরেই নিহত হন।
এবিষয়ে ইট ভাটা মালিকের সাথে কথা বললে তিনি জানান , আমরা প্রতিটা ইট ভাটা মালিকেরা নিজস্ব কোন ট্রাক্টটর নেই। ফলে আমরা কিছু মাটি বিক্রেতাদের সাথে চুক্তি করে মাটি নিয়ে থাকি। তবে তাদের ঝুঁকিপূর্ণ কাজের বিষয়ে আমাদের জানা নেই।
এবিষয়ে ইউএনও র কাছে জানতে চাইলে তিনি জানান, প্রতিটা ভাটাতে দেখা যায় মাটির পাহাড় কিন্তু‘ অধিকাংশ ট্রাক্টরের দ্বারায় এসব মাটির পাহাড় তৈরি হচ্ছে যা তাদেরকে ঝুঁকির মধ্যে ফেলছে। জীবনের ঝুকি নিয়ে তাদেরকে এই মাটির পাহাড়ে উঠতে হয়। যা সব সময়ই ঝুঁকিপূর্ণ। এই ধরনের মৃত্যু রোধ করতে আমরা ভাটা মালিকদের সাথে আলোচনা করে পরবর্তী করনীয় নির্ধারণ করব।

প্রিন্ট

About এডমিন

Check Also

চুয়াডাঙ্গায় এডাব আয়োজনে সম-নাগরিকত্ব শীর্ষক সেমিনার অনুষ্ঠিত

রিফাত রহমান :বাংলাদেশে কর্মরত বেসরকারী উন্নয়ন সংস্থা সমুহের সমন্বয়কারী প্রতিষ্ঠান এডাব চুয়াডাঙ্গা জেলা শাখার আয়োজনে …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *