সর্বশেষ
Home / জাতীয় / আপনার ভোটেই নির্ধারিত হবে বাংলাদেশের গণতন্ত্রের ভবিষ্যৎ : শরীফুজ্জামান শরীফ

আপনার ভোটেই নির্ধারিত হবে বাংলাদেশের গণতন্ত্রের ভবিষ্যৎ : শরীফুজ্জামান শরীফ

আগামী ৩০ ডিসেম্বর জাতীয় সংসদ নির্বাচনে স্বতস্ফুর্ত ভোটদানে সকলের প্রতি উদাত্ত আহ্বান জানিয়েছেন চুয়াডাঙ্গা-১ আসনে জাতীয় ঐক্যফ্রন্ট, ২০ দল ও বিএনপি মনোনীত প্রার্থী মো. শরীফুজ্জামান শরীফ।

বুধবার রাতে এক সংবাদ বার্তায় তিনি জানান, একাদশ এই জাতীয় সংসদ নির্বাচন অতিগুরুত্বপূর্ণ। এ নির্বাচনে পরিচ্ছন্ন পরিবেশ তৈরিতে আপনাদের সাহসী ভূমিকা খুবই প্রয়োজন। আমি মনে করি, আপনার মূল্যবান ভোটেই নির্ধারিত হবে বাংলাদেশের গণতন্ত্রের ভবিষ্যৎ।

শরীফুজ্জামান শরীফ সম্মানিত ভোটারদেরকে অনুরোধ জানিয়ে বলেছেন, ভোট আপনার পবিত্র আমানত ও গণতান্ত্রিক অধিকার। আপনার ভোট আপনি দিন, যাকে খুশি তাকে দিন। সকল অন্যায় ও অনিয়মের বেঁড়াজাল ছিন্ন করে সকাল সকাল কেন্দ্রে আসুন, নিজ নিজ ভোটাধিকার প্রয়োগ করুন। ৩০ তারিখ সকাল ৮টায় ভোট গ্রহণের প্রারম্ভে স্বচ্ছ ব্যালট বাক্সে আপনার ব্যালটটিই যেন সবার আগে পড়ে। আপনারা আলমডাঙ্গা-চুয়াডাঙ্গাবাসী অতিসচেতন ও বুদ্ধিদীপ্ত। অবশ্যই ভোট দেওয়ার আগে যোগ্য প্রার্থী খুঁজে নিন। আপনারা আপনাদের মা-বোনদের বলুন তারা যেন, ৩০ তারিখ ভোট দিয়ে তাদের পছন্দের প্রার্থীকে বিজয়ী করে। আপনার মূল্যবান ভোটেই নির্ধারিত হবে বাংলাদেশের গণতন্ত্রের ভবিষ্যৎ।

তরুণ ভোটারদের উদ্দেশ্যে তিনি বলেন, এই আসনে বিপুল সংখ্যক ভোটার রয়েছেন যারা প্রথমবারের মতো এবার ভোট দেবার সুযোগ পেয়েছেন। এদের মধ্যে অনেকেই রয়েছেন যারা, ২০১৪ সালের ৫ই জানুয়ারির নির্বাচনে ভোটদানে যোগ্য হওয়া সত্ত্বেও একতরফা নির্বাচনের কারণে ভোট দিতে পারেননি। এই সংখ্যাও কম নয়। এই সব তরুণ ভোটারদের প্রতি আমার আহ্বান- অন্যায়-অনাচারের বিরুদ্ধে এবং বাংলাদেশের গণতন্ত্রের ভবিষ্যৎ বিনির্মানে তারুণ্যের প্রথম ভোটটি প্রদান করুন।

দলীয় নেতাকর্মীদের উদ্দেশ্যে আরও বলেন, দেশমাতা বেগম খালেদা জিয়া আজ অন্ধকার কারাগারে বন্দি, গণতন্ত্র নিশ্চিহ্ন প্রায়। নির্বাচনকে আন্দোলনের অংশ হিসেবে নিয়ে তা সফল করতে ৩০ তারিখ সারাদিন ভোট কেন্দ্র পাহারা দিন। ফলাফল ঘোষণার পর প্রিসাইডিং অফিসারের কাছ থেকে রেজাল্ট শীট নিয়ে তারপর ঘরে ফিরুন। আপনাদের সৌহার্দ্যপূর্ণ সহযোগিতায় জনগণের ভোট বিপ্লবের মাধ্যমে ওই দিন গণতন্ত্রের বিজয় হোক।

প্রিন্ট

About এডমিন

Check Also

চুয়াডাঙ্গায় জেলা প্রশাসক পরিবেশ পদক পেল চার প্রতিষ্ঠান

 চুয়াডাঙ্গা : চুয়াডাঙ্গায় জেলা প্রশাসক ২০১৮ সালের পরিবেশ পদক প্রদান করা হয়েছে। রবিবার দুপুরে জেলা …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *