সর্বশেষ
Home / বিশেষ সংবাদ / আন্দুলবাড়ীয়ায় আর. আর. এফ সমৃদ্ধি কর্মসূচীর উদ্যোগে ভিক্ষুক ও হত দরিদ্রদের মাঝে গরু- ছাগল-হাঁস-মুরগী বিনামূল্যে বিতরণ

আন্দুলবাড়ীয়ায় আর. আর. এফ সমৃদ্ধি কর্মসূচীর উদ্যোগে ভিক্ষুক ও হত দরিদ্রদের মাঝে গরু- ছাগল-হাঁস-মুরগী বিনামূল্যে বিতরণ

আন্দুলবাড়ীয়া প্রতিনিধিঃ রুরাল রিকনস্ট্রাকশন ফাউন্ডেশন (আর, আর,এফ) সমৃদ্ধি কর্মসূচীর উদ্যোগে দারিদ্র দূরীকরণের লক্ষে দরিদ্র পরিবার সমূহের সম্পদ ও সক্ষমতা বৃৃদ্ধির জন্য গণ সচেতনার লক্ষে ধরাবাহিক অংশ হিসেবে উদ্যমী সদস্য ভিক্ষুক পূণর্বাসন ২০১৭-২০১৮ উপলক্ষে ও হতদরিদ্র, অসহায় নারী পুরুষদের মাঝে ১ লক্ষ টাকা ব্যায়ে বিনামূল্যে ১টি করে লাল রংয়ের গাভী গরু, ২টি বকরী ছাগল, ৪টি পাতি হাঁস ও ৪টি মুরগী ও নগদ ৪০ হাজার টাকা সমপরিমাণ মুদি দোকের বিভিন্ন দ্রব্য ও পন্য সামগ্রী বিনামূল্যে মাথাপিছু হারে বিতরণ করা হয়।

গতকাল শনিবার সকাল সাড়ে ১০ টায় (আর, আর, এফ) আন্দুলবাড়ীয়া ইউনিট অফিসে এ অনুষ্ঠানের আয়োজন করা হয়। সমূদ্ধি কর্মসূচীর সমন্বয়কারী মনিরুজ্জামান মুক্ত‘র প্রাণবন্ত উপস্থপনায় প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন, ইউপি‘র সু-যোগ্য চেয়াম্যান শেখ শফিকুল ইসলাম মোক্তার। বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন ইউপির ৪ নং ওয়ার্ডের মেম্বার ঝুমুক আলী, ৭ নং ওয়ার্ডের মেম্বার মহাসিন আলী, (আর, আর, এফ) এর সমূদ্ধি কর্মসূচীর সমাজ উন্নয়ন কর্মকর্তা মোঃ আরিফ হোসেন, স্বাস্থ্য কর্মী মোছাঃ নুরাইয়া কুলছুম সুমী, কাওছার আলী, এম আই এস আসাদ উল্লাহ, মাইক্রোক্যাডিট শাখা ব্যবস্থাপক ওয়াদুদুর রহমান, পশু চিকিৎসক নয়ন মিয়া, নজরুল ইসলাম, সমাজ সেবক রকিবুল ইসলাম, অবসর প্রাপ্ত সেনা সদস্য শেখ দবিবুর রহমান দবি, সাংবাদিক জাহিদুল ইসলাম মামুন, সহ আরো অনেকে।

উল্লেখ্যঃ আন্দুলবাড়ীয়া ইউনিয়নের পাঁকা গ্রামের মৃত মকছেদ আলী বিশ^াসের পুত্র ভিক্ষুক জামির বিশ^াস ও নিধিকুন্ডু গ্রামের ভিক্ষুক মৃত টেপু মন্ডলের পুত্র শহিদুল ইসলমের হাতে প্রধান অতিথি মাথাপিছু হারে ১ লক্ষ টাকা ব্যায়ে বিনামূল্যে ১টি করে লাল রংয়ের গাভী গরু, ২টি বকরী ছাগল, ৪টি পাতি হাঁস ও ৪টি মুরগী ও নগদ ৪০ হাজার টাকা সমপরিমাণ মুদি দোকানের বিভিন্ন দ্রব্য ও পন্য সামগ্রী বিনামূল্যে বিতরণ করা হয়। এ সময় ভিক্ষুকরা আর ভিক্ষা না করার শর্তে অঙ্গীকার প্রদান করেন।

প্রিন্ট

About এডমিন

Check Also

জীবননগরে ভালোবাসায় সিক্ত হলেন যশোরের জেলা প্রশাসক আব্দুল আওয়াল

জীবননগর প্রতিনিধিঃ জীবননগরে রাজনৈতিক, সুধী, সাংবাদিক ও স্থানীয় সাধারণ জনগনের ভালোবাসায় সিক্ত হলেন জীবননগর উপজেলার …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *