সর্বশেষ
Home / অপরাধ-দুর্নীতি / আন্দুলবাড়িয়ায় হাতেনাতে মোবাইল চোর আটক : গণধোলাই শেষে পুলিশে দিলো গ্রামবাসী

আন্দুলবাড়িয়ায় হাতেনাতে মোবাইল চোর আটক : গণধোলাই শেষে পুলিশে দিলো গ্রামবাসী

জীবননগর অফিস : জীবননগর আন্দুলবাড়িয়ায় মোবাই চুরি করতে গিয়ে বৃহস্পতিবার দিবাগত রাতে এক চোর জনতার হাতে হাতেনাতে আটক হয়েছে।

জনতার হাতে আটক চোরকে গণধোলাই শেষে শুক্রবার সকালে পুলিশের হাতে সোপর্দ করেছে এলাকাবাসী। আটককৃত চোর, জীবননগর উপজেলার রায়পুর ইউনিয়নের কুমারপাড়া গ্রামের মৃত ভাদু মন্ডলের ছেলে তাহাজ্জেল (৪৮)।

আন্দুলবাড়িয়া দেহাটি কাজলাপাড়া গ্রামের বিল্লাল হোসেন জানান, বৃহস্পতিবার রাত সাড়ে ৩ টার দিকে আমার ছোট ভাইয়ের বসত ঘরে ঢুকে মোবাই চুরি কারার সময় তাকে আমার ছোটভাই দেখে ফেলে চিৎকার দিলে আমার ঘুম ভেঙে যায়। পরে আমিও চোর চোর বলে চিৎকার দিই তখন চোর দৌড়ে পালানো চেষ্টা করে তার হাতে থাকা দেশিয় তৈরি হাসুয়া দিয়ে আমাকে কোপ মারতে গিয়ে হাসুয়াটা তার হাত থেকে পড়ে গেলে সে বাড়ির পাশে থাকা পুকুরে লাফিয়ে পানিতে পড়ে।

পরে এলাকাবাসী পুকুর থেকে তাকে উদ্ধার করে গণধোলাই দিয়ে শাহপুর ফাঁড়ির পুলিশের হাতে তুলে দেয়। এব্যাপারে শাহপুর পুলিশ ফাঁড়ির টুআইসি মুসফিকুর রহমান ঘটনার সত্যতা স্বীকার বলেন, উপজেলার দেহাটি কাজলা পাড়ার গ্রামবাসী বৃহস্পতিবার রাতে একটি দেশিয় তৈরি হাসুয়াসহ এক চোরকে আটক করে গণধোলাই শেষে শুক্রবার সকালে আমাদের হাতে তুলে দেন।

আমরা আহত ওই চোরকে জীবননগর হাসপাতাল চিকিৎসা শেষে থানা হাজতে রেখে আসছি।

প্রিন্ট

About এডমিন

Check Also

ডেনমার্কে কুরআন পুড়িয়ে উল্লাস প্রকাশ ও তাক্বী উসমানীর ওপর হামলাকারীদের দৃষ্টান্তমূলক শাস্তি চাই: ইসলামী আন্দোলন

পাকিস্তানের সাবেক বিচারপতি, ইসলামিক স্কলার আল্লামা তাকি উসমানির ওপর সন্ত্রাসী হামলার প্রতিবাদে ইসলামী শাসনতন্ত্র ছাত্র …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *