সর্বশেষ
Home / মিডিয়ার খবর / আনন্দঘন পরিবেশে চুয়াডাঙ্গা প্রেসক্লাবের বার্ষিক বনভোজন অনুষ্ঠিত

আনন্দঘন পরিবেশে চুয়াডাঙ্গা প্রেসক্লাবের বার্ষিক বনভোজন অনুষ্ঠিত

স্টাফ রিপোর্টার: চুয়াডাঙ্গা প্রেসক্লাবের বার্ষিক বনভোজন গতকাল শুক্রবার ঐতিহাসিক মুজিবনগর ও দামুড়হুদার শিবনগরে অবস্থিত ডিসি ইকো পার্কে আনন্দঘন পরিবেশে অনুষ্ঠিত হয়েছে। এতে প্রেসক্লাবের সদস্য , দাতা সদস্য ও তাঁদের পরিবারের সদস্যরা অংশগ্রহণ করেন।

সকাল থেকেই সদস্য ,দাতাসদস্য ও তাঁদের পরিবার এবং আমন্ত্রিত অতিথিদের উপস্থিতিতে ক্লাবভবন সরগরম হয়ে ওঠে। বেলা ১১ টায় সোনারতরী পরিবহনের দুটি বাসযোগে শুরু হয় বনভোজনের যাত্রা। প্রেসক্লাবের সদস্য নাজমুল হক স্বপন প্রেসক্লাবে উপস্থিত হয়ে সকলকে সি-অফ করেন। বেলা ১২ টায় ডিসি ইকো পার্কে মধ্যবিরতির পর বনভোজনের বহর ছুটে চলে ঐতিহাসিক মুজিবনগর কমপ্লেক্স পরিদর্শনে। মুজিবনগর পরিদর্শন শেষে আবারো ইকো পার্কে উপস্থিত হন সকলে। সেখানে আপ্যায়ন শেষে শুরু হয় র‌্যাফেল ড্র। জ্যেষ্ঠ সাংবাদিক শাহ আলম সনি র‌্যাফেল ড্র পরিচালনা করেন।

 

বনভোজনে অংশগ্রহণকারী সকল সদস্য , দাতা সদস্য ও তাঁদের পরিবারের সদস্য এবং আমিন্ত্রিত অতিথিরা বাক্স থেকে কুপন তুলে নিজ নিজ পুরস্কার নির্ধারণ করেন। এছাড়া বাবা-মায়ের সঙ্গে অংশগ্রহণকারী সকল শিশু এবং গাড়ির চালক-সহকারি ও বাবুর্চীদের হাতে আকর্ষণীয় পুরস্কার তুলে দেওয়া হয়। মজার মজার পুরস্কারে এসময় সেখানে হাস্যরসের পরিবেশ সৃষ্টি হয়।

র‌্যাফেল ড্রতে বিজয়ীদের হাতে পুরস্কার তুলে দেন দাতা সদস্য সেলিম উদ্দিন খান, চুয়াডাঙ্গা প্রেসক্লাবের সহসভাপতি কামাল উদ্দিন জোয়ার্দ্দার, সাধারণ সম্পাদক রাজীব হাসান কচি , বাংলাদেশ সাংবাদিক সমিতি চুয়াডাঙ্গা ইউনিটের সভাপতি রফিকুল ইসলাম , জ্যেষ্ঠ সাংবাদিক মিজানুল হক মিজান ও এম এম আলাউদ্দিন।

বনভোজন সুন্দরভাবে সম্পন্ন করতে সহযোগিতা করেন চুয়াডাঙ্গা প্রেসক্লাবের দপ্তর সম্পাদক রিফাত রহমান, বাংলাদেশ সাংবাদিক সমিতির সহসাধারণ সম্পাদক আহাদ আলী মোল্লা , ক্রীড়া সম্পাদক খাইরুজ্জামান সেতু, দপ্তর সম্পাদক আলমগীর কবীর শিপলু, কার্যনির্বাহী সদস্য সনজিত কর্মকার, জ্যেষ্ঠ সাংবাদিক মাহফুজ উদ্দিন খান , প্রেসক্লাব সদস্য রানা কাদির ও উজ্জল মাসুদ এবং সাংবাদিক সমিতির সদস্য মফিজ জোয়াদ্দ্র্ার ।

আনন্দঘন পরিবেশে বনভোজন সম্পন্ন হওয়ায় চুয়াডাঙ্গা প্রেসক্লাবের সভাপতি সরদার আল আমিন অংশগ্রহণকারী সকলে শুভেচ্ছা জানিয়েছেন।

প্রিন্ট

About এডমিন

Check Also

জীবননগরে ভালোবাসায় সিক্ত হলেন যশোরের জেলা প্রশাসক আব্দুল আওয়াল

জীবননগর প্রতিনিধিঃ জীবননগরে রাজনৈতিক, সুধী, সাংবাদিক ও স্থানীয় সাধারণ জনগনের ভালোবাসায় সিক্ত হলেন জীবননগর উপজেলার …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *