সর্বশেষ
Home / মিডিয়ার খবর / আজাদ মালিতাকে আহবায়ক সরদার আল আমিনকে সদস্য সচিব করে চুয়াডাঙ্গা সম্পাদক পরিষদ গঠিত

আজাদ মালিতাকে আহবায়ক সরদার আল আমিনকে সদস্য সচিব করে চুয়াডাঙ্গা সম্পাদক পরিষদ গঠিত

স্টাফ রিপোর্টার: সংবাদপত্রের স্বার্থ সংরক্ষণ, মানন্নোয়ন ও সর্বোপরি চুয়াডাঙ্গা জেলার সার্বিক উন্নয়নে অবদান রাখার লক্ষ্যে সম্পাদক পরিষদ গঠিত হয়। গতকাল শুক্রবার বেলা ১১টায় চুয়াডাঙ্গা প্রেসক্লাব মিলনায়তনে অনুষ্ঠিত জেলা থেকে প্রকাশিত দৈনিক পত্রিকার সম্পাদকদের উপস্থিতিতে আহ্বায়ক কমিটি গঠনের পর তাৎক্ষণিকভাবে সংবাদ সম্মেলনের মাধ্যমে কমিটি প্রকাশ করা হয়।

চুয়াডাঙ্গা সম্পাদক পরিষদ গঠনের লক্ষে আয়োজিত সভায় সভাপতিত্ব করেন সরদার আল আমিন। এ সভায় সম্পাদক আজাদ মালিতাকে আহবায়ক ও সম্পাদক সরদার আল আমিনকে সদস্য সচিব করে চুয়াডাঙ্গা সম্পাদক পরিষদ গঠিত হয়। গঠিত সম্পাদক পরিষদের অন্যান্য সদস্যবৃন্দ হলেন, সম্পাদক এ্যাডভোকেট তছিরুল আলম মালিক ডিউক, সম্পাদক শরীফুজ্জামান শরীফ, সম্পাদক শেখ আব্দুল আজিজ, ভারপ্রাপ্ত সম্পাদক কামাল উদ্দিন আহম্মেদ সান্টু ও সম্পাদক রুহুল আমিন রতন।

একই সভায় নবগঠিত সম্পাদক পরিষদের গঠনতন্ত্র প্রণয়নের লক্ষ্যে এ্যাডভোকেট তছিরুল আলম মালিক ডিউককে আহবায়ক করে ৩ সদস্য বিশিষ্ট গঠনতন্ত্র প্রণয়ন উপ-কমিটি গঠন করা হয়। উপ-কমিটির অন্যান্য সদস্যরা হলেন, শরীফুজ্জামান শরীফ ও শেখ আব্দুল আজিজ। এসব কমিটি গঠনের সময় শরিফুজ্জামান শরীফের প্রতিনিধি হিসেবে নাজমুল হক স্বপন উপস্থিত ছিলেন।

বৈঠক শেষে নবগঠিত সম্পাদক পরিষদের সদস্য সচিব সরদার আল আমিন এদিন বেলা সাড়ে ১২টায় চুয়াডাঙ্গা প্রেসক্লাব মিলনায়তনে তাৎক্ষণিক অনুষ্ঠিত এক সংবাদ সম্মেলনে সাংবাদিকদের উদ্দেশ্যে সম্পাদক পরিষদ গঠনের বিষয়টি তুলে ধরেন। সাংবাদিক সম্মেলনে উপস্থিত ছিলেন, ক্লাবের সাধারণ সম্পাদক রাজীব হাসান কচি, সহ-সাধারণ সম্পাদক বিপুল আশরাফ, প্রচার-প্রকাশনা ও সাংস্কৃতিক সম্পাদক আতিয়ার রহমান, অর্থ সম্পাদক আব্দুস সালাম, দপ্তর সম্পাদক রিফাত রহমান, কার্যকরী সদস্য রফিক রহমান ও সদস্য নাজমুল হক স্বপনসহ প্রিন্ট ও ইকেট্রনিক মিডিয়ার সাংবাদিকবৃন্দ।

প্রিন্ট

About এডমিন

Check Also

সময় খুব কম, দেরি করা যাবে না: ড. কামাল

জাতীয় আইনজীবী ঐক্যফ্রন্ট আয়োজিত আইনজীবীদের মহাসমাবেশে যোগ দিয়ে আওয়ামী লীগ সরকারের তীব্র সমালোচনা করেছেন গণফোরামের …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *