সর্বশেষ
Home / বিশেষ সংবাদ / আগামী নির্বাচনে ‘নৌকা’ প্রতীকে ভোট দিয়ে চলমান উন্নয়নে শরিক হন—হাশেম রেজা

আগামী নির্বাচনে ‘নৌকা’ প্রতীকে ভোট দিয়ে চলমান উন্নয়নে শরিক হন—হাশেম রেজা

Chuadanga Editor Hasam Raza (1) 23.11.2017রিফাত রহমান: চুয়াডাঙ্গা-২ আসনের দামুড়হুদা উপজেলার নতিপোতা ইউনিয়নের লক্ষীপুর গ্রামে পুলিশ ফাঁড়ি সংলগ্ন মাঠে অনুষ্ঠিত দলীয় জনসভায় দলীয় মনোনয়ন প্রত্যাশী বাংলাদেশ আওয়ামী যুবলীগের কেন্দ্রীয় কমিটির সহ-সম্পাদক ও ঢাকা থেকে প্রকাশিত দৈনিক আমার সংবাদ পত্রিকার সম্পাদক হাশেম রেজা বলেছেন, আগামী জাতীয় সংসদ নির্বাচনে ‘নৌকা’ প্রতীকে ভোট দিয়ে চলমান উন্নয়নে শরিক হন।

এ জেলার প্রত্যন্ত গ্রামাঞ্চলে বর্তমান সরকারের প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনার নেতৃত্বে যে, উন্নয়নের ধারা অব্যাহত রয়েছে তা আরো বেগমান করতেই ‘নৌকা’ প্রতীকে আস্তা রাখুন।

প্রধানমন্ত্রীর ছেলে সজীব ওয়াজেদ জয় আমাদেরকে ডিজিটাল বাংলাদেশ উপহার দিয়েছেন, এখন ঘরে বসেই মানুষ ব্যবসা-বানিজ্যসহ অনেক কিছুই নিয়ন্ত্রণ করতে পারে। স্বাধীনতার পর এ সরকারের এবারের মেয়াদ কালেই দেশে চিকিৎসা, শিক্ষা, ব্যবসা-বানিজ্য, রাস্তা-ঘাট, ব্রীজ-কালভার্ট, অবকাঠামোসহ সব সেক্টরে অভূতপূর্ব ও রেকর্ড পরিমান উন্নয়ন হয়েছে। সে কারনে মানুষের জীবনযাত্রার মানও বেড়েছে আশানুরুপ হারে।

বুধবার বিকাল সাড়ে ৩টায় বাংলাদেশ আওয়ামী যুবলীগের উদ্যোগে ও নতিপোতা ও জুড়ানপুর ইউনিয়ন আয়োজিত জনসভায় সভাপতিত্ব করেন নতিপোতা ইউনিয়ন আওয়ামী যুবলীগের আহবায়ক কাওছার আলী।

এ জনসভায় প্রধান অতিথি হাশেম রেজা আরো বলেন, এ সরকারের কিছু বার্তা নিয়ে আপনাদের মাঝে এসেছি। বঙ্গবন্ধুর মেয়ে প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনাকে আরো একবার দেশ পরিচালনার সূযোগ দিন, তিনি আগামীতে তার বাকী কাজ গুলো শেষ করে ভিশন ২০২১ বাস্তবায়নের মাধ্যমে এদেশকে সোনার বাংলায় রুপান্তর করবে।

তিনি বলেন, ব্যক্তি আক্রোশে  আপনারা কেউ নৌকার বিপক্ষে যাবেন না, আপনাদেরকে ঐক্যবদ্ধ ভাবে নৌকায় ভোট দিয়ে আবারো এ জোট সরকারকে ক্ষমতায় আনতে হবে। কিছু নেতাকর্মী আজ ক্ষমতার লোভে দলের মধ্যে বিভেদ সৃষ্টি করে বিভাজন তৈরি করছে।

আপনাদের সবাইকে সে দিকে খেয়াল রাখতে হবে। বর্তমান জনপ্রতিনিধি খাল-বিল দখল করে, নিয়োগ বানিজ্য, অবৈধ ভাবে ভূমি দখল করে জনগনের কাছ থেকে দুরে সরে গেছে। বাংলাদেশ আওয়ামীলীগকে খন্ড খন্ড করে দিয়ে সাংগঠনিক অবস্থানকে ধ্বংস করে দিয়েছে।

সাংবাদিক আজাদ হোসেনের সঞ্চালনায় অনুষ্ঠিত জনসভায় অন্যান্যের মধ্যে আরো বক্তব্য রাখেন বিশিষ্ট ব্যবসায়ী আওয়ামীলীগ নেতা অবসরপ্রাপ্ত বিজিবি সদস্য বীর মুক্তিযোদ্ধা রেজাউল করিম, যুবলীগ নেতা শাহবুদ্দীন আহমেদ ও ছাত্রলীগ নেতা আব্দুল কাদের। উপস্থিত ছিলেন আওযামীলীগ নেতা সাবেক বিজিবি কর্মকর্তা মিনহাজ উদ্দীন ও ইউপি সদস্য জসিম।

প্রিন্ট

About এডমিন

Check Also

আ.লীগের সঙ্গে ইসলামি দল বেশি

প্রচলিত ধারণা, ইসলামপন্থী দলের ভোট বিএনপির দিকে বেশি যায় ইসলামপন্থী ভোটব্যাংকের দিকে নজর আ. লীগ …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *