সর্বশেষ
Home / বিশেষ সংবাদ / আগামী জাতীয় সংসদ নির্বাচনে ৩০০ আসনেই প্রার্থী দেবে ইসলামী আন্দোলন বাংলাদেশ

আগামী জাতীয় সংসদ নির্বাচনে ৩০০ আসনেই প্রার্থী দেবে ইসলামী আন্দোলন বাংলাদেশ

দেশের ভাগ্যাহত মানুষের মৌলিক অধিকার ফিরিয়ে দেবার জন্য আগামী জাতীয় সংসদ নির্বাচনে ৩০০ আসনেই প্রার্থী দেবে ইসলামী আন্দোলন বাংলাদেশ।

১৭ সেপ্টেম্বর’১৮ সোমবার জেলা প্রেসক্লাব মিলনায়তনে ইসলামী আন্দোলন বাংলাদেশ ঠাকুরগাঁও জেলা নির্বাচন পরিচালনা কমিটির আহবায়ক মাওলানা মাহফুজুর রহমান এর সভাপতিত্বে নির্বাচনী যৌথ সভা অনুষ্টিত হয়। যৌথ সভায় প্রধান অতিথি ছিলেন ইসলামী আন্দোলন বাংলাদেশ-এর রাজনৈতিক উপদেষ্টা ও ইসলামী শ্রমিক আন্দোলন-এর কেন্দ্রীয় সভাপতি অধ্যাপক আশরাফ আলী আকন।

আলোচক হিসেবে ছিলেন ইসলামী শাসনতন্ত্র ছাত্র আন্দোলনের কেন্দ্রীয় তথ্য ও গবেষণা সম্পাদক শেখ মুহাম্মাদ আল-আমিন, ইসলামী আন্দোলন বাংলাদেশ মনোনীত রংপুর-৩ আসনের সম্ভাব্য সংসদ সদস্য প্রর্থী মুহাম্মাদ আমিরুজ্জামান পিয়াল।
জেলা নির্বাচন পরিচালনা কমিটির সদস্য সচিব মাওলানা হাফিজউদ্দীন এর সঞ্চালনায় বিশেষ অতিথি হিসেবে আরোও উপ¯ি’ত ছিলেন ইসলামী আন্দোলন বাংলাদেশ মনোনীত ঠাকুরগাঁও-১ আসনের সম্ভাব্য সংসদ সদস্য প্রর্থী মুহাম্মাদ আব্দুল জব্বার, ঠাকুরগাঁও-২ আসনের সম্ভাব্য সংসদ সদস্য প্রর্থী মুহাম্মাদ রেজাউল করীম, ঠাকুরগাঁও-৩ আসনের সম্ভাব্য সংসদ সদস্য প্রর্থী মুহাম্মাদ নাজিমউদ্দীন।
প্রধান অতিথি বলেন বাংলাদেশ স্বাধীন হবার ৪৭ বছর পার হলেও স্বাধীনতা যুদ্ধের মূল প্রতিপাদ্য সাম্য, মানবিক মর্যাদা ও সামাজিক ন্যায়বিচার এখনো প্রতিষ্ঠিত হয়নি কারণ এই ৪৭ বছরে অনেক দল ও নেতার পরিবর্তন হয়েছে কিš‘ নীতির পরিবর্তন হয়নি। দেশের মানুষের মৌলিক অধিকার ফিরে পেতে হলে এখন সময় হয়েছে নীতির পরিবর্তন করার, আর সেজন্যই কাজ করে যা”েছ ইসলামী আন্দোলন বাংলাদেশ।

প্রিন্ট

About এডমিন

Check Also

ভোটারহীন নির্বাচনের মাধ্যমে নির্বাচন ব্যবস্থার কবর রচিত হয়েছে: পীর সাহেব চরমোনাই

ইসলামী অন্দোলন বাংলাদেশ-এর আমীর মুফতি সৈয়দ মুহাম্মাদ রেজাউল করীম (পীর সাহেব চরমোনাই) বলেন, ভোটার ও …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *