সর্বশেষ
Home / বিদ্যুৎ ও জ্বালানী / আগামী কাল জ্বালানী মন্ত্রণালয়ে স্মারকলিপি দেবে ইসলামী আন্দোলন

আগামী কাল জ্বালানী মন্ত্রণালয়ে স্মারকলিপি দেবে ইসলামী আন্দোলন

_689203ঢাকা অফিস: ইসলামী আন্দোলন বাংলাদশে-এর মহাসচবি অধ্যক্ষ মাওলানা ইউনুছ আহমাদ বলেছেন, জনমতের তোয়াক্কা না করে গ্যাসের মূল্যবৃদ্ধির সিদ্ধান্তে অটল থাকার পরিনাম শুভ হবে না। গ্যাসের মূল্যবৃদ্ধির সিদ্ধান্ত জনজীবন র্দূবিসহ করে তুলবে। তাই জনমতের প্রতি নজর দিন, গ্যাসের মূল্যবৃদ্ধির সিদ্ধান্ত প্রত্যাহার করুন। অন্যথায় র্সবত্র আন্দোলন গড়ে উঠবে। কম আয়ের মানুষের ওপর শোষণ চালিয়ে মসনদে টিকে থাকার ইতিহাস শুভ হবে না। সাধারণ জনগণ এমনিতেই নিত্য প্রয়োজনীয় জিনিস পত্র কিনে সংসার চালাতে হিমশিম খাচ্ছে এখন নতুন করে গ্যাসের মূল্যবৃদ্ধির সিদ্ধান্ত চরম অমানবকি।

তিনি বলনে, একটি ন্যায় ও ইনসাফভিত্তিক সরকার প্রতিষ্ঠা ছাড়া জনর্দুভােগ থেকে মুক্তি লাভ করা সম্ভব নয়। তিনি চলমান সীমাহীন লুটপাটের বোঝা দেশের জনগণের কাঁধে চাপাতে সরকাররে র্দুনীতি ও ভুল নীতির ফলে জ্বালানি খাতে যে নৈরাজ্য সৃষ্টি হয়েছে তার দায় জনতার উপর চাপানোর জন্যই অযৌক্তিক ভাবে গ্যাসের মূল্যবৃদ্ধি করা হয়েছে। জনগণ এই সিদ্ধান্ত কোনোভাবেই মেনে নেবে না। অবিলম্ব্যে তা প্রত্যাহার করতে হব।
আজ বিকালে ইসলামী আন্দোলন বাংলাদেশ-এর এক মতবনিমিয় সভায় সভাপতির বক্তেব্য তিনি এ কথা বলেন। এতে বক্তব্য রাখনে রাজনতৈকি উপদেষ্টা অধ্যাপক আশরাফ আলী আকন, যুগ্ম মহাসচবি অধ্যাপক মাওলানা এ টি এম হেমায়েত উদ্দিন, সহকারী মহাসচিব আমনিুল ইসলাম, দক্ষিণ সভাপতি মাওলানা ইমতিয়াজ আলম,  প্রচার সম্পাদক মাওলানা আহমদ আব্দুল কাইয়ূম, সহ-প্রচার সম্পাদক মাওলানা নেছার উদ্দিন, সমাজকল্যাণ সম্পাদক মাওলানা আতাউর রহমান আরেফী, মাওলানা দেলওয়ার হোসাইন সাকী, বীর মুক্তিযোদ্ধা আবুল কাশেম প্রমুখ।
সভায় ১৩ র্মাচ গ্যাসের মূল্যবৃদ্ধির প্রতিবাদে জ্বালানী মন্ত্রণালয়ে স্মারকলিপী পেশ র্কমসুচী সফলের জন্য দেশপ্রেমিক জনতার প্রতি আহ্বান জানানো হয়।

প্রিন্ট

About এডমিন

Check Also

Chuadanga School Student Dead Picture 19.09.2017

চুয়াডাঙ্গার জয়রামপুর গ্রামে স্কুলের ছাদ থেকে পড়ে এক স্কুলছাত্রের মৃত্যু

রিফাত রহমান:চুয়াডাঙ্গার দামুড়হুদা উপজেলার জয়রামপুর গ্রামে স্কুলের ছাদ থেকে পড়ে এনামুল হক শিলন নামে ৮ম …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *