সর্বশেষ
Home / রাজধানী / আগামীতে দেশবাসী বড় দুটি দলকে প্রত্যাখান করবে : পীর সাহেব চরমোনাই

আগামীতে দেশবাসী বড় দুটি দলকে প্রত্যাখান করবে : পীর সাহেব চরমোনাই

 ইসলামী আন্দোলন বাংলাদেশ-এর আমীর মুফতী সৈয়দ মুহাম্মদ রেজাউল করীম পীর সাহেব চরমোনাই বলেছেন, অবাধ, সুষ্ঠু নিরপেক্ষ ও গ্রহণযোগ্য নির্বাচন অনুষ্ঠিত হলে আগামী নির্বাচনে বড় দু’টি দলকে এদেশর জনগণ প্রত্যাখান করবে এবং ইসলামী আন্দোলনের প্রতীক হাতপাখাকে বিপুল ভোটে বিজয়ী করবে।

 

ফলে এদেশে দুর্নীতি, দুঃশাসন, সন্ত্রাস ও মাদকমুক্ত কল্যাণরাষ্ট্র প্রতিষ্ঠা হবে। স্বাধীনতার পর থেকে এ পর্যন্ত যারা দেশ পরিচালনা করেছে তারা সকলেই সন্ত্রাস ও দুর্ণীতির মাধ্যমে রাতারাতি আঙ্গুল ফুলে কলাগাছা নয়, বটগাছে পরিণত হয়েছে। দুর্নীতিবাজরা আর ক্ষমতায় আসতে পারবে না।

 

জনগণ তাদের থেকে মুখ ফিরিয়ে নিয়েছে। যারা দেশ, ইসলাম ও মানবতার কল্যাণে কাজ করবে, ইনসাফপূর্ণ ও মাদকমুক্ত সমাজ গঠন করবে তাদেরকেই দেশবাসী ভোট দিবে।

 

তিনি বলেন, চলমান সংসদ বহাল রেখে নির্বাচন হলে সে নির্বাচন কখনোই প্রভাবমুক্ত ও গ্রহণযোগ্য হবে না। এজন্য প্রয়োজন নির্বাচনকালীন সরকারের মাধ্যমে একটি নির্বাচন।
আজ বিকেলে ইসলামী আন্দোলন বাংলাদেশ ঢাকা-১১ আসনের নির্বাচনী কর্মশালায় প্রধান অতিথির বক্তব্যে তিনি একথা বলেন।

 

নগরীর রামপুরাস্থ আল-কারীম কমপ্লেক্স মিলনায়তনে মুফতী মুহাম্মাদ ফরিদুল ইসলামের সভাপতিত্বে অনুষ্ঠিত কর্মশালায় বক্তব্য রাখেন দলের সহকারী মহাসচিব ও ঢাকা-১১ আসনে হাতপাখার মনোনীত প্রার্থী আলহাজ্ব মুহাম্মাদ আমিনুল ইসলাম, নগর উত্তর সভাপতি শেখ ফজলে বারী মাসউদ, কেন্দ্রীয় প্রশিক্ষণ স¤পাদক মাওলানা মাকবুল হোসাইন, মুফতি ওয়ালীউল্লাহ প্রমুখ।

আলহাজ্ব আমিনুল ইসলাম বলেন, নির্বাচনে সকল দলের সমান সুযোগ সৃষ্টি করতে হলে বর্তমান বিতর্কিত সংসদ ভেঙ্গে দিয়ে নিরপেক্ষ সরকারের তত্ত¦াবধানে নির্বাচন দিতে হবে।

নগর উত্তর সভাপতি প্রিন্সিপাল শেখ ফজলে বারী মাসউদ বলেন, শেষ সময়ে অধিকাংশ সরকার স্বৈরচারী হয়ে উঠছে, আওয়ামীলীগ এখন সে পথেই হাটছে, তাদের সময় ফুরিয়ে এসেছে

সভাপতির বক্তব্যে মুফতী ফরিদুল ইসলাম বলেন, নির্বাচনের পূর্বে সংসদ ভেঙ্গে দিয়ে রাজনৈতিক দলগুলোর সঙ্গে আলোচনা করে নির্বাচনকালীন সরকার গঠন করতে হবে।

প্রিন্ট

About এডমিন

Check Also

সময় খুব কম, দেরি করা যাবে না: ড. কামাল

জাতীয় আইনজীবী ঐক্যফ্রন্ট আয়োজিত আইনজীবীদের মহাসমাবেশে যোগ দিয়ে আওয়ামী লীগ সরকারের তীব্র সমালোচনা করেছেন গণফোরামের …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *