সর্বশেষ
Home / ধর্ম ও জীবন / অধ্যাপক এটি এম হেমায়েত উদ্দীনের রোগমুক্তি কামনায় দো’আ মাহফিল অনুষ্ঠিত

অধ্যাপক এটি এম হেমায়েত উদ্দীনের রোগমুক্তি কামনায় দো’আ মাহফিল অনুষ্ঠিত

ইসলামী আন্দোলন বাংলাদেশ-এর যুগ্ম মহাসচিব, ঢাকা মহানগর সাবেক সভাপতি, বর্ষিয়ান রাজনীতিবিদ, বিশিষ্ট আলেম অধ্যাপক হাফেজ মাওলানা এটিএম হেমায়েত উদ্দীন জটিল রোগে আক্রান্ত হয়ে চিকিৎসাধীন রয়েছেন। তার আশু রোগমুক্তির কামনা করে গতকাল শুক্রবার বাদ আছর পুরানা পল্টনস্থ আইএবি মিলনায়তনে ইসলামী আন্দোলন বাংলাদেশ ঢাকা মহানগর দক্ষিণের উদ্যোগে এক দো’আ মাহফিল অনুষ্ঠিত হয়। এছাড়া ঢাকাসহ দেশের বিভিন্ন এলাকায় তাঁর রোগমুক্তি কামনা করে বিশেষ দোয়া করা হয়।


ঢাকা মহানগর দক্ষিণ সভাপতি মাওলানা ইমতিয়াজ আলমের সভাপতিত্বে এবং সেক্রেটারী মাওলানা এবিএম জাকারিয়ার পরিচালনায় অনুষ্ঠিত দোয়া মাহফিলে প্রধান অতিথি ছিলেন দলের মহাসচিব অধ্যক্ষ হাফেজ মাওলানা ইউনুছ আহমাদ।

অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন রাজনৈতিক উপদেষ্টা অধ্যাপক আশরাফ আলী আকন, প্রচার সম্পাদক মাওলানা আহমদ আবদুল কাইয়ূম, মাওলানা লোকমান হোসাইন জাফরী, মাওলানা আতাউর রহমান আরেফী, এডভোকেট একেএম এরফান খান ঢাকা-৭ আসনের প্রার্থী আলহাজ¦ আব্দুর রহমান, মাওলানা আরিফুল ইসলাম, ঢাকা-১০ এর প্রার্থী আলহাজ¦ আব্দুল আউয়াল, শহিদুল ইসলাম কবির। এতে বিভিন্ন অঙ্গ ও সহযোগী সংগঠনের নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।


প্রধান অতিথির আলোচনায় অধ্যক্ষ ইউনুছ আহমাদ বলেন, ইসলাম ও সমাজের জন্য গুরুত্বপূর্ণ অবদান রাখতে আল্লাহ রাব্বুল আলামিন তাঁকে দ্রুত সুস্থ করে দিন। আলোচনাশেষে দো’আ পরিচালনা করেন মহাসচিব অধ্যক্ষ মাওলানা ইউনুছ আহমাদ।

প্রিন্ট

About এডমিন

Check Also

ডেনমার্কে কুরআন পুড়িয়ে উল্লাস প্রকাশ ও তাক্বী উসমানীর ওপর হামলাকারীদের দৃষ্টান্তমূলক শাস্তি চাই: ইসলামী আন্দোলন

পাকিস্তানের সাবেক বিচারপতি, ইসলামিক স্কলার আল্লামা তাকি উসমানির ওপর সন্ত্রাসী হামলার প্রতিবাদে ইসলামী শাসনতন্ত্র ছাত্র …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *