সর্বশেষ
Home / শিক্ষা / অধ্যক্ষ প্রফেসর নওরোজ মোহাম্মদ সাঈদ ২৮ অক্টোবর অবসরে যাচ্ছেন

অধ্যক্ষ প্রফেসর নওরোজ মোহাম্মদ সাঈদ ২৮ অক্টোবর অবসরে যাচ্ছেন

স্টাফ রিপোর্টার: চুয়াডাঙ্গা সরকারি আদর্শ মহিলা কলেজের অধ্যক্ষ প্রফেসর নওরোজ মোহাম্মদ সাঈদ ৩৩ বছরের মহান শিক্ষকতার পেশা থেকে আগামী ২৮ অক্টোবর অবসরে যাচ্ছেন। এ উপলক্ষে গতকাল বৃহস্পতিবার কলেজটিতে সাবেক ও বর্তমান গুণী শিক্ষক ও কৃতী ছাত্রদের মিলনমেলা অনুষ্ঠিত হয়।

মিলনমেলায় আমন্ত্রিতদের মধ্যে ছিলেন, চুয়াডাঙ্গা সরকারি কলেজের অধ্যক্ষ প্রফেসর মো. কামরুজ্জামান ও সাবেক অধ্যক্ষ প্রফেসর মো.সিদ্দিকুর রহমান , দর্শনা সরকারি কলেজের অধ্যক্ষ প্রফেসর মো. শহীদুল
ইসলাম ও সাবেক উপাধ্যক্ষ শ্যামল কুমার , চুয়াডাঙ্গা সরকারি আদর্শ মহিলা কলেজের সাবেক অধ্যক্ষ প্রফেসর মো. শহীদুল ইসলাম , চুয়াডাঙ্গা সরকারি কলেজের সাবেক শিক্ষক আব্দুল ওয়াদুদ মল্লিক এবং অধ্যক্ষ
প্রফেসর নওরোজ মোহাম্মদ সাঈদের সাবেক দুই ছাত্র চুয়াডাঙ্গার অতিরিক্ত পুলিশ সুপার ( প্রশাসন) মো. তরিকুল ইসলাম ও সদর উপজেলা শিক্ষা পরিদর্শক সোহেল আহমেদ ।

অধ্যক্ষ নওরোজ মোহাম্মদ সাঈদ আমন্ত্রিত অতিথিবৃন্দকে স্বাগত জানান। এসময় কলেজের উপাধ্যক্ষ মো. রেজাউল করিমসহ কলেজের শিক্ষকবৃন্দ উপস্থিত ছিলেন।
অধ্যক্ষ প্রফেসর নওরোজ মোহাম্মদ সাঈদ জানান, ১৯৮৬ সালে ঝিনাইদহের হরিণাকুণ্ডু লালন শাহ কলেজে শিক্ষকতার মধ্যদিয়ে পেশা শুরু করেন। সেখানে কর্মরত অবস্থায় কলেজটি সরকারিকরণ হয়। এরপর তিনি
মানিকগঞ্জ ও কুষ্টিয়া সরকারি কলেজসহ দেশের নামকরা কলেজে শিক্ষকতা করেন। সর্বশেষ ২০১৫ সালের ২২ ডিসেম্বর চুয়াডাঙ্গা সরকারি আদর্শ মহিলা কলেজের অধ্যক্ষ হিসেবে যোগদান করেন। আগামী ২৮ অক্টোবর সরকারি চাকরি থেকে তিনি অবসরে যাবেন।
আলমডাঙ্গা উপজেলার রামদিয়া গ্রামের বাসিন্দা ব্যারিষ্টার বাদল রশীদের ভাগ্নে নওরোজ মোহাম্মদ সাঈদ আলমডাঙ্গা শহরের বাবু পাড়ায় বসবাস করেন।

প্রিন্ট

About এডমিন

Check Also

ঝিনাইদহে পৃথক সড়ক দুর্ঘটনায় ২জন নিহত আহত একজন

ঝিনাইদহ সংবাদদাতাঃ ঝিনাইদহে পৃথক দুটি সড়ক দুর্ঘটনায় দুই জনের মৃত্যু ঘটেছে। আহত হয়েছে একজন। সোমবার …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *